Advertisement
০২ মে ২০২৪

আজ উদ্বিগ্ন লাল-হলুদ কর্তাদের আলোচনা আলেসান্দ্রোর সঙ্গে

আলেসান্দ্রো মেনেন্দেসের দলের হাল দেখে উদ্বেগ বাড়ছে ইস্টবেঙ্গল কর্তাদের। পরিস্থিতি সামাল দিতে কোচের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিলেন তাঁরা। 

আলেসান্দ্রো

আলেসান্দ্রো

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২০ ০৫:০৭
Share: Save:

আলেসান্দ্রো মেনেন্দেসের দলের হাল দেখে উদ্বেগ বাড়ছে ইস্টবেঙ্গল কর্তাদের। পরিস্থিতি সামাল দিতে কোচের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিলেন তাঁরা।

আজ, মঙ্গলবার সকালে ক্লাবের অনুশীলনে দল বেঁধে যাচ্ছেন লাল-হলুদ কর্তারা। কোচের কাছে সবাই মিলে জানতে চাইবেন, কেন বারবার এ ভাবে ব্যর্থ হচ্ছে দল? ঘুরে দাঁড়ানোর জন্য কী সাহায্যের প্রয়োজন, যা বিনিয়োগকারীরা ফুটবল দল গঠনের দায়িত্ব নেওয়ার পরে গত দেড় বছরে কখনও দিতে পারেিন।

শতবর্ষ ছোঁয়া ইস্টবেঙ্গল এ বছর কোনও ট্রফি পায়নি। লিগ এবং ডুরান্ড কাপে ব্যর্থ হয়েছেন খেইমে সান্তোস কোলাদোরা। আই লিগেও ক্রমশ পিছিয়ে পড়ছে দল। চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে হারের পরে ক্লাব তাঁবুতে কর্তাদের কাছে জবাবদিহি চাইতে আসছেন ক্ষিপ্ত সমর্থকেরা। সোশ্যাল মিডিয়ায় কর্তাদের সম্পর্কে নানা ধরনের বিরূপ মন্তব্যও করা হচ্ছে। এই অবস্থায় সোমবার বিকেলে জরুরি ভিত্তিতে কর্মসমিতির সভা ডেকেছিলেন ক্লাব সভাপতি। সেখানে সিদ্ধান্ত হয়, কোচ ও বিনিয়োগকারীরা চাইলে কর্তারা বিদেশি স্ট্রাইকার বা অন্য পজিশনের ফুটবলার এনে দেবেন। এ দিন সভার পরেই কোচের সঙ্গে তাঁরা কথা বলতে যাচ্ছেন, তা জানিয়ে চিঠিও দেওয়া হয় ক্লাবের পক্ষ থেকে। বিনিয়োগকারী সংস্থার প্রধানের কাছেও পাঠানো হয় সেই চিঠির প্রতিলিপি।

ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থার ঝামেলা চলছেই। শোনা যাচ্ছে, দু’পক্ষের বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা। এ দিকে আবার চুক্তি অনুযায়ী ফুটবল দল গঠন নিয়ে ক্লাব কর্তাদের হাতে কোনও ক্ষমতাও নেই। ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা এ দিন রাতে বললেন, ‘‘কুড়ি জন ফুটবলারকে নিয়ে দল চলছে। আই লিগের মতো লম্বা প্রতিযোগিতায় এটা কখনও হয়? আমরা কোচের কাছে জানতে চাইব, দলের ভালর জন্য কোনও সাহায্য দরকার কি না? উনি যা চাইবেন তাই দেওয়া হবে।’’ পাশাপাশি তিনি আরও বলে দেন, ‘‘বিনিয়োগকারীদের বাজেট যদি শেষ হয়ে যায়, তা হলে ভাল বিদেশি ফুটবলার আনার জন্য টাকা খরচ করতে ক্লাব রাজি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alejandro Menendez Football East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE