Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jamshedpur

কৃষ্ণ-এদু যুগলবন্দি, জয়ী এটিকে

রবিবার জামশেদপুরে আকর্ষণের কেন্দ্রে ছিল রয় কৃষ্ণ বনাম সুব্রত পালের দ্বৈরথ। কিন্তু ম্যাচের দু’মিনিটে জামশেদপুর ডিফেন্ডার সন্দীপ মান্ডির ভুল পাস ধরে গোল করে দলকে এগিয়ে দেন এটিকে স্ট্রাইকার।

গোলের পরে দলের উচ্ছ্বাস।

গোলের পরে দলের উচ্ছ্বাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৪৩
Share: Save:

বিধ্বংসী রয় কৃষ্ণ। জামশেদপুর এৈফসিকে চূর্ণ করে আইএসএল পয়েন্ট টেবলের শীর্ষ স্থানে ফের এটিকে।

রবিবার জামশেদপুরে আকর্ষণের কেন্দ্রে ছিল রয় কৃষ্ণ বনাম সুব্রত পালের দ্বৈরথ। কিন্তু ম্যাচের দু’মিনিটে জামশেদপুর ডিফেন্ডার সন্দীপ মান্ডির ভুল পাস ধরে গোল করে দলকে এগিয়ে দেন এটিকে স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে যখন ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছেন ফারুখ চৌধরিরা, ফের বিপর্যয় নেমে আসে জামশেদপুর শিবিরে। ৫২ মিনিটে লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখে মাঠ ছাড়েন জামশেদপুরের ডিফেন্ডার জিতেন্দ্র সিংহ। দশ জন হয়ে যাওয়া জামশেদপুরের পক্ষে আর এটিকের আক্রমণের ঝড় সামলানো সম্ভব হয়নি। ম্যাচের ৫৯ মিনিটে রয় কৃষ্ণের পাস থেকে গোল করে ২-০ করেন এদু গার্সিয়া। আবার ৭৫ মিনিটে এদুর পাস থেকেই নিজের দ্বিতীয় গোল করেন রয় কৃষ্ণ।

জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচের আগে এটিকে ফুটবলারেরা জানিয়েছিলেন, তাঁদের পাখির চোখ শীর্ষ স্থানে থেকে লিগ শেষ করা। যাতে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করতে পারেন। রবিবারের দুরন্ত জয়ের পরে ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষ স্থান পুনরুদ্ধার করল এটিকে। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা এফসি গোয়ার পয়েন্টও ৩০। কিন্তু গোল পার্থক্যে তারা নেমে গিয়েছে। ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তিনে বেঙ্গালুরু এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamshedpur ATK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE