Advertisement
০২ মে ২০২৪

অগ্নিভদের সেঞ্চুরিতে শেষ আটে বড়িশা 

বুধবার ইডেনে এরিয়ানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৩২২ রান করে এরিয়ান। ১০৭ বলে ১২২ রান করেন প্রদীপ। ৭০ বলে অপরাজিত সেঞ্চুরি অগ্নিভ পানের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০১৯ ০৫:০১
Share: Save:

সিএবি প্রথম ডিভিশন ওয়ান ডে প্লে-অফ ম্যাচে এরিয়ানের বিরুদ্ধে জোড়া সেঞ্চুরি প্রদীপ মল্লিক ও অগ্নিভ পানের। এরিয়ানকে অনায়াসে ৭০ রানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বড়িশা স্পোর্টিং ক্লাব।

বুধবার ইডেনে এরিয়ানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৩২২ রান করে এরিয়ান। ১০৭ বলে ১২২ রান করেন প্রদীপ। ৭০ বলে অপরাজিত সেঞ্চুরি অগ্নিভ পানের।

জবাবে ২৫২ রানে শেষ হয়ে যায় এরিয়ানের ইনিংস। দু’টি করে উইকেট নেন অধিনায়ক বীর প্রতাপ সিংহ, বাঁ হাতি স্পিনার রাজু হালদার ও সদ্য আইপিএল খেলে ফেরা প্রয়াস রায়বর্মণ। দু’টি উইকেট পেলেও ১০ ওভারে ৬৮ রান দেন প্রয়াস। একটি করে উইকেট সরসিজ মুখোপাধ্যায়, কাজি জুনেইদ সৈফি, আকাশ ঘটক ও প্রদীপ মালিকের। এ দিনই অন্য ম্যাচে যাদবপুর বিশ্ববিদ্যালয় সল্টলেক ক্যাম্পাসের মাঠে বিএনআর-কে ১২৩ রানে হারায় মোহনবাগান। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ২৮৭ রান করে মোহনবাগান। ৯১ বলে ৯৪ রান করে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন অরিন্দম ঘোষ। হাফসেঞ্চুরি করেন দেবব্রত দাসও। ৫৬ বলে ৫৩ রান করেন তিনি।

মোহনবাগান কোচ শুভময় দায় বলেন, ‘‘অরিন্দমের ইনিংস প্রচণ্ড গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে। ৭০ রানের মধ্যে তিন উইকেট হারানোর পরে চাপে পড়ে গিয়েছিল দল। সেই সময় অরিন্দম ও দেবব্রত ইনিংসটি না ধরলে সমস্যা হতে পারত।’’

মোহনবাগান দলের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেননি বিএনআর ব্যাটসম্যানেরা। ৪১.২ ওভারে মাত্র ১৬৪ রানেই শেষ হয়ে যায় তাদের ইনিংস। ১৭ রানে তিন উইকেট তুহিন বন্দ্যোপাধ্যায়ের। ২১ রানে দুই উইকেট রাজকুমার পালের। কোয়ার্টার ফাইনালে মোহনবাগানের প্রতিপক্ষ ইস্টার্ন রেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB Cricket league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE