Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anustup Majumder

অনুষ্টুপদের সামনে অসম, অভিষেক সচিন পুত্রের

মাতৃবিয়োগের জন্য বিশেষ জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গিয়েছেন কোচ অরুণ লাল।

—ফাইল চিত্র

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২১ ০৫:২৫
Share: Save:

শেষ ম্যাচে শ্রীবৎস গোস্বামী এবং ঋত্বিক চট্টোপাধ্যায়ের দুরন্ত ব্যাাটিং বাংলাকে জয় এনে দিয়েছিল হায়দরাবাদের বিরুদ্ধে। আজ, শনিবার অনুষ্টুপ মুজমদারদের নতুন পরীক্ষা অসমের বিরুদ্ধে।

মাতৃবিয়োগের জন্য বিশেষ জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গিয়েছেন কোচ অরুণ লাল। দায়িত্বে থাকা সৌরাশিস লাহিড়ী বলছেন, “এখনও পর্যন্ত দলের ধারাবাহিকতা সন্তোষজনক। তবে আমাদের বেশি জোর দিতে হবে রান রেটে। সেটা সম্পর্কেও ক্রিকেটারের নির্দেশ দেওয়া হয়েছে।” প্রসঙ্গত বি গ্রুপে তিন ম্যাচে ১২ পয়েন্ট পাওয়ার পরেও রান রেটে টেবলের দুই নম্বরে রয়েছে বাংলা। এক নম্বরে তামিলনাড়ু। সৌরাশিস বলেছেন, “কুড়ি ওভারের ক্রিকেটে ইতিবাচক মানসিকতার সঙ্গে মাঠে নেমে আগ্রাসী ক্রিকেট খেলাও খুব প্রয়োজনীয়। সেটা হলে রান রেট নিয়ে নতুন করে ভাবতে হবে না।” শনিবার দল হয়তো অবিকৃত রেখে দেওয়া হবে। বিবেক সিংহ এবং শ্রীবৎস রানের মধ্যে থাকায় বাংলা শিবির স্বস্তিতে।

এ দিকে, মুম্বই দলের হয়ে শুক্রবার অভিষেক ম্যাচ খেললেন সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকর। তবে অভিষেক সুখের হল না। হরিয়ানার কাছে হেরেছে তাঁর দল। অর্জুন ১১ নম্বরে ব্যাট করে শূন্য রানে অপরাজিত থাকেন। তিন ওভার বল করে ৩৪ রান দিয়ে এক উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anustup Majumder Syed Mustaq Ali Tournament Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE