Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

বিপিএল সেরা ঢাকা

আলো ঝলমলে ডায়নামাইটস নাইট হয়ে উঠলো রাতের মিরপুর। আর ফাইনালের সন্ধের শুরুতেই আলোয় ভাসিয়েছেন এভিন লুইস। বল এসেছে, সপাটে ব্যাট চলেছে, রান উঠৈছে। ক্যারিবিয়ান লুইসের হার্ড হিটিং পঁয়তাল্লিশ, প্রথম দশ ওভারে ঢাকা ডায়নামাইটসের বোর্ডে ৮২।

বিপিএল চ্যাম্পিয়ন হয়ে প্লেয়ারদের উচ্ছ্বাস। ছবি: এপি।

বিপিএল চ্যাম্পিয়ন হয়ে প্লেয়ারদের উচ্ছ্বাস। ছবি: এপি।

নিজস্ব সংবাদদাতা
ঢাকা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৬ ০০:৩৯
Share: Save:

আলো ঝলমলে ডায়নামাইটস নাইট হয়ে উঠলো রাতের মিরপুর। আর ফাইনালের সন্ধের শুরুতেই আলোয় ভাসিয়েছেন এভিন লুইস। বল এসেছে, সপাটে ব্যাট চলেছে, রান উঠৈছে। ক্যারিবিয়ান লুইসের হার্ড হিটিং পঁয়তাল্লিশ, প্রথম দশ ওভারে ঢাকা ডায়নামাইটসের বোর্ডে ৮২। যদিও ততক্ষণে ড্রেসিংরুমে ফিরেছেন মারুফ, নাসির, মোসাদ্দেক এবং এভিন লুইস।

ফেভারিট হিসেবেই শুরু করেছিল। আর সেই ধারা ধরে রেখেই চতুর্থ বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হল ঢাকা ডায়নামাইটস। মেগা ফাইনালে রাজশাহি কিংসকে ৫৬ রানে হারাল সাকিব আল হাসানের দল। বিপিএল-এ চার বারের মধ্যে তিন বারই চ্যাম্পিয়ন ঢাকা। চ্যাম্পিয়নশিপে হ্যাটট্রিকটি সেরেই ফেল ঢাকা ডায়নামাইটস। বিপিএল-এ সব থেকে বেশি ট্রফিও গিয়েছে ঢাকার সাকিবের ঘরেই। ঢাকার মতোই সাকিবেরও বিপিএল জয়ের হ্যাটট্রিক হয়ে গেল।

আরও খবর:- ফের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, বড় শাস্তি আল আমিন হোসেনের

আর তার পর বড় ম্যাচের চাপটাই রাজশাহিকে চেপে ধরেছিল। কোনও ব্যাটসম্যানই দায়িত্ব নিতে পারেননি। সব থেকে বড় কথা, রাজশাহিকে ঢাকার বোলাররা কোনও সুযোগই দেননি। রাজার মতো ফাইনালে এসেও তাই রাজশাহি শেষ পর্যন্ত রানার্স আপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhaka Dynamites Shakib Al Hasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE