Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Coronavirus

শারীরিক দূরত্ব নিয়ে বার্তা দিলেন যুবি

যে ভাবে ভারতের বিভিন্ন প্রান্তের মানুষ শারীরিক দূরত্ব রক্ষা করার নিয়ম লঙ্ঘন করছেন, তা নিয়েও ইনস্টাগ্রাম চ্যাটে বর্তমান ভারতীয় দলের সদস্য ও সতীর্থ রোহিত শর্মার কাছে নিজের ক্ষোভও উগরে দিয়েছেন যুবরাজ।

পরামর্শ: লকডাউনে সকলকে ধৈর্য ধরতে বলছেন যুবরাজ। ফাইল চিত্র

পরামর্শ: লকডাউনে সকলকে ধৈর্য ধরতে বলছেন যুবরাজ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২০ ০৫:২৯
Share: Save:

ভারতে করোনা সংক্রমণ প্রতিরোধে শারীরিক দূরত্ব রক্ষা করার প্রয়োজনীয়তা সর্ম্পকে নিজের মনোভাব ব্যক্ত করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংহ। যে ভাবে ভারতের বিভিন্ন প্রান্তের মানুষ শারীরিক দূরত্ব রক্ষা করার নিয়ম লঙ্ঘন করছেন, তা নিয়েও ইনস্টাগ্রাম চ্যাটে বর্তমান ভারতীয় দলের সদস্য ও সতীর্থ রোহিত শর্মার কাছে নিজের ক্ষোভও উগরে দিয়েছেন যুবরাজ। বর্তমান পরিস্থিতিকে সঙ্গে নির্বাচনের তুলনা করে ভারতের এই প্রাক্তন বাঁ হাতি ব্যাটসম্যান বলেন, ‍‘‍‘বুঝতে পারছি, দিল্লির মানুষ এই লকডাউনে গৃহবন্দি অবস্থায় তাঁদের ধৈর্য হারাচ্ছেন। আমি তাঁদের আশ্বস্ত করে বলতে চাই, এটা একটা সাময়িক ব্যাপার। এই মুহূর্তে শারীরিক দূরত্ব বজায় রাখা খুব জরুরি। মানুষকে জানতে হবে কী ভাবে তাঁদের নিজেদের ভাল রাখা যায়। দেশের সব মানুষকে এ ব্যাপারে মনোনিবেশ করতে হবে।’’

ভারতের হয়ে বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার বর্তমান পরিস্থিতি আরও ব্যাখ্যা করে বলেন, ‍‘‍‘এই বিষয়টা অনেকটা নির্বাচনের মতো ব্যাপার। আপনি ভাবতেই পারবেন না কী হতে চলেছে, যদি আমি নিজের কর্তব্য ঠিক ভাবে পালন না করি। এটা ধৈর্যের ব্যাপার। দেশের প্রতিটি মানুষকেই ব্যক্তিগত ভাবে এই নিয়ম মেনে চলতে হবে।’’

গত শুক্রবার দেশের প্রথম সারির এক ঝাঁক ক্রীড়াবিদের সঙ্গে ভিডিয়ো-বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে বৈঠকে হাজির ছিলেন যুবরাজও। দিন কয়েক আগে করোনা অতিমারির বিরুদ্ধে প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সেবামূলক কাজে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: একটা ক্যাচ ধোনিদের তাতিয়ে দিয়েছিল ২০১১ সালের ফাইনালে, রহস্য ফাঁস করলেন সচিন

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Yuvraj Singh Cricket Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE