Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

গ্লেন ম্যাকগ্রার ফাউন্ডেশনের পাশে দাঁড়ালেন সচিন তেন্ডুলকর

নিলাম থেকে ওঠা অর্থও তুলে দেওয়া হবে ফাউন্ডেশনের হাতে।

তাঁর সই করা ভারতীয় টেস্ট দলের জার্সিও ম্যাকগ্রার হাতে তুলে দেন সচিন। ছবি: সোশ্যাল মিডিয়া

তাঁর সই করা ভারতীয় টেস্ট দলের জার্সিও ম্যাকগ্রার হাতে তুলে দেন সচিন। ছবি: সোশ্যাল মিডিয়া

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২১ ১৯:১৩
Share: Save:

গ্লেন ম্যাকগ্রার ফাউন্ডেশনকে সাহায্য করতে এগিয়ে এলেন সচিন তেন্ডুলকর। ‘দ্য ম্যাকগ্রা ফাউন্ডেশন’ ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের সাহায্য করে থাকে।

প্রত্যেক বছর সিডনিতে ‘পিঙ্ক টেস্ট’ খেলে অস্ট্রেলিয়া। ম্যাকগ্রার ফাউন্ডেশনের জন্যই বছরের প্রথম টেস্ট ‘পিঙ্ক টেস্ট’ হিসেবে পরিচিত অস্ট্রেলিয়ায়। এবার দর্শক হিসেবে এই টেস্টের ভার্চুয়াল পিঙ্ক সিটের টিকিট এক মিলিয়ন ডলার দিয়ে কিনলেন সচিন তেন্ডুলকর। শুধু তাই নয়, তাঁর সই করা ভারতীয় টেস্ট দলের জার্সিও ম্যাকগ্রার হাতে তুলে দেন সচিন। তাঁর এই জার্সি উঠবে নিলামে। নিলাম থেকে ওঠা অর্থও তুলে দেওয়া হবে ফাউন্ডেশনের হাতে।

তেন্ডুলকর টুইট করে জানান, ‘‘আমি ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত মানুষদের সাহায্য করতে পেরে খুব খুশি। অনেক দিন পরে গ্লেন ম্যাকগ্রার সঙ্গে দেখা করতে পেরে দারুণ লাগছে। শুভেচ্ছা জানাই তাঁকে আর তাঁর ফাউন্ডেশনের সদস্যদের। বিশেষ করে সেইসব নার্সদের, যাঁরা এই মহান উদ্যোগের মূল স্তম্ভ।’’

গ্লেন ম্যাকগ্রা এই প্রসঙ্গে বলেন, ‘‘পিঙ্ক টেস্ট বর্তমানে বেশ জনপ্রিয়। আমরা সবসময়ই ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তদের পাশে থাকি। আর এই সাহায্যটা আমাদের খুব দরকার ছিল। কিন্তু অন্যান্য বছরের থেকে এবারের পিঙ্ক টেস্ট একেবারে আলাদা। এবছর বেশি দর্শক থাকতে পারবেন না। আমাদের স্বেচ্ছাসেবকরাও দর্শকদের থেকে অনুদান তুলতে পারবেন না।’’

আরও পড়ুন: পুল, হুকে রোহিতই সেরা, মেনে নিচ্ছেন বিরাটের কোচও

আরও পড়ুন: ‘আমার কাছে সেরা বিদেশ সফর অস্ট্রেলিয়াই’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Glenn McGrath Pink Test
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE