Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Feroz Shah Kotla

ফিরোজ শাহ কোটলার নাম বদলে হচ্ছে অরুণ জেটলি স্টেডিয়াম

২ সেপ্টেম্বর সরকারি ভাবে স্টেডিয়ামের নাম পরিবর্তন করা হবে। সে দিনই ভারত অধিনায়ক বিরাট কোহালির নামে একটি স্ট্যান্ড উদ্বোধন করা হবে।

কোটলার আধুনিকীকরণের পিছনে ছিলেন অরুণ জেটলি। —ফাইল চিত্র।

কোটলার আধুনিকীকরণের পিছনে ছিলেন অরুণ জেটলি। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৯ ১৭:০৪
Share: Save:

বদলে যাচ্ছে ফিরোজ শাহ কোটলার নাম। সদ্য প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির প্রতি শ্রদ্ধা জানিয়ে কোটলার নামকরণ করা হচ্ছে অরুণ জেটলি স্টেডিয়াম।

দিল্লি ডিস্ট্রিক্ট ক্রিকেট সংস্থা টুইট করে এই খবর জানিয়েছে। ডিডিসিএ-র প্রেসিডেন্ট রজত শর্মা বলেন, ‘‘অরুণ জেটলির সাহায্য ও সহযোগিতার জন্যই বিরাট কোহালি, বীরেন্দ্র সহবাগ, গৌতম গম্ভীর, আশিস নেহরা ও ঋষভ পন্থের মতো ক্রিকেটার ভারতকে গর্বিত করেছে।’’ ১২ সেপ্টেম্বর সরকারি ভাবে স্টেডিয়ামের নাম পরিবর্তন করা হবে। সে দিনই ভারত অধিনায়ক বিরাট কোহালির নামে একটি স্ট্যান্ড উদ্বোধন করা হবে। দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে অনুষ্ঠানটি হবে ৷ উপস্থিত থাকার কথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুর ৷

জেটলির সঙ্গে ডিডিসিএ-র সম্পর্ক ১৪ বছরের। কোটলার আধুনিকীকরণের পিছনে ছিল জেটলির অবদান। স্টেডিয়ামের দর্শকাসনও বাড়ানো হয়েছিল।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্র ওপেনে চমক জাগানো সুমিত নাগাল সম্পর্কে এগুলো জানতেন?

জেটলির অবদানের কথা মাথায় রেখেই ফিরোজ শাহ কোটলার নাম বদলে ফেলার সিদ্ধান্ত নেয় ডিডিসিএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DDCA Arun Jaitley Feroz Shah Kotla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE