• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টিম মিটিংয়ে আলোচনা না করে ধোনি সাংবাদিকদের জানিয়ে দিল আমরা স্লো ফিল্ডার, তীব্র আক্রমণ বীরুর

Sehwag and Dhoni
ধোনির মন্তব্যে অবাক হয়ে গিয়েছিলেন বীরু।

ঋষভ পন্থকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখায় ক্ষুব্ধ বীরেন্দ্র সহবাগ। প্রকাশ্যে ভারতীয় টিম ম্যানেজমেন্টের সমালোচনা করেছেন বীরু। ভারতীয় দলে কমিউনিকেশনের অভাব রয়েছে বলেও অভিযোগ করেন ‘নজফগড়ের নবাব’।

ভারতীয় টিম ম্যানেজমেন্টের পাশাপাশি মহেন্দ্র সিংহ ধোনিকেও একহাত নিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার। ক্রিকবাজ-কে দেওয়া সাক্ষাৎকারে ২০১২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ত্রিদেশীয় টুর্নামেন্টের উল্লেখ করে সহবাগ বলেছেন, ‘‘অস্ট্রেলিয়ায় কাউকে কিছু না জানিয়ে সাংবাদিকদের সামনে ধোনি বলে দিয়েছিল, আমরা স্লো ফিল্ডার। আমাদের সঙ্গে এ ব্যাপারে টিম মিটিংয়ে আগে থেকে কোনও কথাই বলেনি। মিডিয়ার থেকে আমরা পরে ঘটনাটা জানতে পারি।’’

রোহিত শর্মাকে দলে জায়গা করে দেওয়ার জন্য তিন টপ অর্ডার ব্যাটসম্যান—সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগ ও গৌতম গম্ভীরকে রোটেট করানোর ভাবনা চিন্তা করেছিলেন ধোনি। সহবাগের অভিযোগ, টিম মিটিংয়ে সেটা না জানিয়ে সটান প্রেস কনফারেন্সে গিয়ে ধোনি বলে দিয়েছিলেন, সচিন-সহবাগরা মন্থর ফিল্ডার।

আরও পড়ুন: পাক-দলের চাপে এ বার ভারতীয় ক্লাবের হয়ে বেসরকারি টুর্নামেন্টেও ব্রাত্য কানেরিয়া

সহবাগ বলেন, ‘‘আমাদের সময়ে রীতি ছিল, ক্যাপ্টেন গিয়ে প্লেয়ারদের সঙ্গে কথা বলবে। বিরাট কোহালি সবার সঙ্গে কথা বলে কি না আমার জানা নেই। আমি অবশ্য দলের সঙ্গে জড়িত নই। কিন্তু আমি শুনেছি এশিয়া কাপে ক্যাপ্টেন রোহিত শর্মা প্রত্যেকটা প্লেয়ারের সঙ্গে আলাদা করে কথা বলত।’’

পন্থকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখা প্রসঙ্গে সহবাগ বলছেন, ‘‘পন্থকে যদি দলের বাইরে বসিয়ে রাখা হয়, তা হলে কেমন করে রান করবে? সচিন তেন্ডুলকরকেও যদি বেঞ্চে বসিয়ে রাখা হত, তা হলে ও রান করতে পারত না। পন্থ যদি ম্যাচ উইনারই হবে, তা হলে ওকে বসিয়ে রাখা হচ্ছে কেন?’’ প্রশ্ন তুলছেন সহবাগ। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন