২২ গজে ভারতপাকিস্তান মুখোমুখি হলে সেই ম্যাচের উত্তাপ শুধু স্টেডিয়ামে বন্দি থাকে না। স্টেডিয়ামের সীমানা ছাড়িয়ে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের লড়াইয়ের রেশ এসে পড়ে দু’দেশের রোজকার জনজীবনেও। পুলওয়ামা হামলা ও তার পর বালাকোট  অভিযানের পর দু’দেশের সম্পর্ক তলানিতে ঠেকেছিল। সেই উত্তাপের রেশ কাটতে না কাটতেই বিশ্বকাপ ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়ে ছিল দুই দেশ।

সেই ম্যাচে পাকিস্তানকে হেলায় হারিয়ে দেয় বিরাট কোহালি ব্রিগেড। ২২ গজের সম্মানের সেই লড়াইয়ের ধাক্কা একদমই মেনে নিতে পারছেন না সে দেশের ক্রিকেটপ্রেমীরা। তাই হারের পর থেকেই সমালোচনার ঝড় বইছে সে দেশের বিভিন্ন মহলে। হচ্ছে প্রতিবাদও। এই সবেরই মধ্যে এক দল পাক ক্রিকেটপ্রেমীর একটি দাবি নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে একটি ব্যানার। সেই ব্যানারে লেখা রয়েছে, ‘আমরা কাশ্মীর চাই না, আমাদের বিরাট কোহালিকে দাও।’ এই দাবির পর থেকেই নেটিজেনদের বিভিন্ন মন্তব্যে সরগরম সোশ্যাল মিডিয়া। 

আরও পড়ুন: অর্জুনের দুর্দান্ত ডেলিভারিতে বোল্ড ইংরেজ ব্যাটসম্যান, দেখুন ভিডিয়ো

 

কিন্তু একাধিক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে, এই ছবিটি সত্য নয়। নাম ভাঁড়িয়ে চালানো বিভিন্ন ফেক অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে দেওয়া হয়েছে এই ছবি। তাই ছবিটি ভাইরাল হলেও ছবির দাবিটি মোটেও সত্যি নয়। 

আরও পড়ুন: পাক বিতর্ক: খেলোয়াড়দের ভিসা দিতে আর দেশ দেখা হবে না, অলিম্পিক সংস্থাকে কথা দিল ভারত