Advertisement
২৮ এপ্রিল ২০২৪
Tom Banton

ব্যান্টনদের জন্যই আজ এগিয়ে থাকবে ইংল্যান্ড

ইংল্যান্ড ব্যাটিংয়ের যতটুকু যা দেখলাম, তাতে অবশ্যই দাগ কাটল টম ব্যান্টন।

ছবি এএফপি।

ছবি এএফপি।

কৃষ্ণমাচারী শ্রীকান্ত
শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২০ ০৪:৩২
Share: Save:

ইংল্যান্ডে বৃষ্টি আর ক্রিকেট প্রায় সমার্থক শব্দ। ইংল্যান্ড বনাম পাকিস্তানের মধ্যে একটা ভাল টি-টোয়েন্টি ম্যাচ শুক্রবার বৃষ্টিতে ভেস্তে গেল। আর একটা ম্যাচ আজ, রবিবার। ইংল্যান্ড ব্যাটিংয়ের যতটুকু যা দেখলাম, তাতে অবশ্যই দাগ কাটল টম ব্যান্টন।

আমি বেন স্টোকসের খেলাটা খুব দেখতে চেয়েছিলাম। কিন্তু ব্যক্তিগত কারণে এই সিরিজে খেলছে না স্টোকস। যে ছেলেটা বোলার হিসেবে শুরু করেছিল, নীচের দিকে ব্যাট করত, সে কি না আজ মিডল অর্ডারে নামছে। ক্রিজে ওর উপস্থিতি অনেকটা তাজা হাওয়ার মতো। আমার কাছে এই মুহূর্তে বিশ্বের এক নম্বর অলরাউন্ডারের নাম বেন স্টোকস। বাকিদের চেয়ে ও অনেক এগিয়ে।

এ বার দ্বিতীয় টি-টোয়েন্টির কথায় আসি। রবিবার, ম্যাঞ্চেস্টারে আবার মুখোমুখি ইংল্যান্ড-পাকিস্তান। এই দুই দলের মধ্যে থেকে কাউকে আলাদা করে বাছা বা ম্যাচের ফল নিয়ে আগাম কিছু বলা বেশ কঠিন। তবে ব্যান্টন, জনি বেয়ারস্টো, অইন মর্গ্যানদের ব্যাটিং শক্তির জন্য ইংল্যান্ড সামান্য হলেও এগিয়ে। এই আবহাওয়ায় যে দল আগে ব্যাট করবে, তাদের সুবিধে বেশি। আশা করব, দ্বিতীয় ম্যাচে বৃষ্টি থাবা বসাবে না। (টিসিএম)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tom Banton England Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE