Advertisement
১০ মে ২০২৪
IPL 2024

আইপিএলে আবার টসে নাটক! অস্বস্তিতে পড়তে হল বিভ্রান্ত রাহুলকে, কী হল লখনউ-রাজস্থান ম্যাচের আগে?

‘হোম’ অধিনায়ক হিসাবে টসের সময় শূন্যে কয়েন ছোড়েন রাহুল। রাজস্থান অধিনায়ক সঞ্জুর ডাক তিনি শুনতে পাননি ঠিক করে। বিভ্রান্ত যান। পরে তাঁর ভুল ভাঙে।

Picture of KL Rahul

লোকেশ রাহুল। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২৩:১১
Share: Save:

টস করতে গিয়ে বিভ্রান্ত হয়ে গেলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে টস করার পর ভুল করে এগিয়ে গেলেন ধারাভাষ্যকারের দিকে। পরে নিজের ভুল বুঝে কিছুটা অস্বস্তিতে পড়েন লখনউ অধিনায়ক।

লখনউয়ের গ্রিন পার্ক স্টেডিয়ামে ‘হোম’ অধিনায়ক হিসাবে টসের সময় শূন্যে কয়েন ছোড়েন রাহুল। রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন বলেন ‘হেড’। সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরা ম্যান টেলিভিশনের পর্দায় তুলে ধরেন ‘হেড’ই পড়েছে। অর্থাৎ টস জিতেছেন সঞ্জু। রীতি অনুযায়ী টসজয়ী অধিনায়ক আগে সংশ্লিষ্ট ধারাভাষ্যকারের সঙ্গে কথা বলেন। কারণ আগে ব্যাট নেবেন না ফিল্ডিং নেবেন, তা ঠিক করেন টসজয়ী অধিনায়ক। সেই হিসাবে উপস্থাপক ইয়ান বিশপের কাছে যাওয়ার কথা ছিল সঞ্জুর। কিন্তু রাজস্থান অধিনায়কের আগে এগিয়ে যান রাহুল। কারণ লখনউ অধিনায়ক ভেবেছিলেন তিনিই টস জিতেছেন।

সঞ্জু তাঁকে বলেন তিনি টস জিতেছেন। এই সময় কিছুটা বিভ্রান্ত দেখায় রাহুলকে। ম্যাচ রেফারি অমিত শর্মা এগিয়ে এসে রাহুলকে ভুল শুধরে দেন। তার পর সঞ্জু এগিয়ে যান বিশপের দিকে। লখনউ-রাজস্থান ম্যাচ শুরুর আগে এই ঘটনা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

টসে সঞ্জুর ডাক শুনতে ভুল করলেও ব্যাট হাতে অবশ্য ভুল করেননি রাহুল। প্রথমে ফিল্ডিং নেন সঞ্জু। ব্যাট হাতে দলের ইনিংসকে নেতৃত্ব দেন রাহুল। তিনি ওপেন করতে নেমে ৪৮ বলে ৭৬ রানের ইনিংস খেলেন। মারেন ৮টি চার এবং ২টি ছক্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE