Advertisement
২০ এপ্রিল ২০২৪
michael vaughan

ইংল্যান্ড অলআউট ৮৫, পুরনো টুইট ফিরিয়ে এনে মাইকেল ভনকে বিপুল ট্রোল ভারতীয় সমর্থকদের

মাইকেল ভন টুইট করেন, ’৯২ রানে অলআউট! বিশ্বাস হয় না আজকের দিনে কোনও দল ১০০ রানও করতে পারেনা।’

ভারতীয় ফ্যানেদের ট্রোলের মুখে মাইকেল ভন। ছবি: টুইটার

ভারতীয় ফ্যানেদের ট্রোলের মুখে মাইকেল ভন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৯ ১৩:০০
Share: Save:

ক্রিকেট বিশ্বকাপ জেতার আনন্দ এক মাস যেতে না যেতেই ম্লান হতে বসেছে ইংরেজদের। সামনেই অ্যাসেজ সিরিজ। তার আগেই বিপদের খাঁড়া নেমে এসেছে আইরিশদের হাত ধরে। তাদের বিরুদ্ধে একমাত্র টেস্টে জো রুট, জেসন রয়, বাটলার সমৃদ্ধ ব্যাটিং লাইনআপ প্রথম ইনিংসে ধরাশাই হয়েছে মাত্র ৮৫ রানে। সেই নিয়ে বিভিন্ন ক্রিকেটমহলে বিদ্রুপের মুখে ইংরেজরা। তবে টুইটারে সব চেয়ে বেশি ট্রোল হলেন বোধ হয় মাইকেল ভন।

এই বছরের শুরুতে কিউয়িদের বিরুদ্ধে একটা একদিনের ম্যাচে ভারত ৯২ রানে অলআউট হয়ে যায়। সেই ম্যাচ নিয়ে ভন ব্যঙ্গ করে টুইট করেন, ’৯২ রানে অলআউট! বিশ্বাস হয় না আজকের দিনে কোনও দল ১০০ রানও করতে পারেনা।’ তবে ঢিল মারলে পাটকেল তো খেতেই হবে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের ইনিংস ৮৫ রানে শেষ হলে ভারতীয় ফ্যানেরা ফিরিয়ে নিয়ে আসেন ভনের সেই টুইট। কেউ ব্যঙ্গ করে ‘বার্নল’-এর ছবি দেন। কেউ বা সেই টুইটটাতেই ইংল্যান্ডের রান দিয়ে লিখে পুনরায় টুইট করেন।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক টুইটারে সব সময়ই যথেষ্ট সক্রিয়। তিনি ইংল্যান্ডের ইনিংসের শেষে সমালোচনা করেছেন ইংরেজ ব্যাটিং-এরও। আইরিশ পেসার টিম মুরতাঘ ও মার্ক এড্যারকে সামলাতে ব্যর্থ হন রুটরা। অ্যাসেজের আগে ইংল্যান্ডের এই পতন যেমন চিন্তায় রাখবে ব্রডদের, তেমন আনন্দ দেবে অজিদের। কারণ তাদের হাতে রয়েছে স্টার্ক-কামিন্সদের মতো বিশ্বের সেরা পেসার। ভারতীয় ফ্যানেদের ট্রোল-এর উত্তর তিনি এখনও কিছু দেননি।

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজ এ-র বিরুদ্ধে ফর্মে ফিরলেন ঋদ্ধি, শূন্য করলেন প্রতিদ্বন্দ্বী ভরত

আরও পড়ুন: ছোটবেলার স্বপ্ন ছিল ফুটবলার হওয়ার, সেই সোনার মেয়ে আজ দেশের সেরা অ্যাথলিট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

michael vaughan cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE