Advertisement
০৮ মে ২০২৪
ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে পুরনো দলের প্রতি কৃতজ্ঞতা জানালেন হরমনজ্যোত সিংহ খাবরা

কার্ড সমস্যায় এই ম্যাচে খেলতে না পারলেও আবেগ চেপে রাখতে পারলেন না বেঙ্গালুরু এফসি মিডফিল্ডার হরমনজ্যোত সিংহ খাবরা

ইস্টবেঙ্গলের প্রতি কৃতজ্ঞতা জানালেন হরমনজ্যোত সিংহ খাবরা। ছবি-ফেসবুক

ইস্টবেঙ্গলের প্রতি কৃতজ্ঞতা জানালেন হরমনজ্যোত সিংহ খাবরা। ছবি-ফেসবুক

নিজস্ব প্রতিনিধি
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২১ ১৬:৩৭
Share: Save:

শনিবার আইএসএলে এসসি ইস্টবেঙ্গলের মুখোমুখি হচ্ছে বেঙ্গালুরু এফসি। কার্ড সমস্যায় এই ম্যাচে খেলতে না পারলেও আবেগ চেপে রাখতে পারলেন না বেঙ্গালুরু এফসি মিডফিল্ডার হরমনজ্যোত সিংহ খাবরা। দীর্ঘদিন ইস্টবেঙ্গলের জার্সি গায়ে খেলা হরমনজ্যোত নিজের পুরোনো ক্লাবের বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে ছিলেন।
শেষবার ২০১৮ সালে সুপার কাপের ফাইনালে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে বেঙ্গালুরুর হয়ে খেলেছিলেন তিনি। সেই ম্যাচে ৪-১ গোলে ইস্টবেঙ্গলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বেঙ্গালুরু। তবে, ভারতের সর্বোচ্চ লিগে এ মরশুমেই প্রথম খেলার সুযোগ পেয়েছে এসসি ইস্টবেঙ্গল। তাই এবার রবি ফাওলারের দলের বিরুদ্ধে খেলতে চেয়েছিলেন খাবরা।

তাঁর ফুটবল কেরিয়ার গড়তে ইস্টবেঙ্গল যে দারুণ ভাবে সাহায্য করেছে তা জানিয়ে ম্যাচের আগে ফেসবুকে পোস্ট করেছেন এই সেন্ট্রাল মিডফিল্ডার। পোস্টে তিনি লেখেন, ‘‘ইস্টবেঙ্গল আমার হৃদয়ে থাকবে সারাজীবন। ফুটবলার হিসেবে আমার প্রতিষ্ঠিত হওয়ার পিছনে ইস্টবেঙ্গলের অবদান অনেক।’’

ইস্টবেঙ্গলের প্রশংসা করলেও স্বাভাবিক ভাবেই শনিবার তাঁর সমর্থন যে নিজের দল বেঙ্গালুরুর দিকেই থাকবে, তাও তিনি স্পষ্ট করে দেন এই পোস্টে। তাঁর বিশ্বাস, এই ম্যাচে ভাল খেলবে বেঙ্গালুরু এফসি ফুটবলাররা। গত ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে হার ভুলে জয়ের রাস্তায় ফিরতে পারবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE