• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাক ক্রিকেটারদের বয়স তো পিছনে হাঁটছে! পিসিবিকে তোপ রশিদ লতিফের

Rashid Latif
পিসিবি নিজেদের হাসির খোরাক করে তুলেছে বলে মনে করছেন রশিদ লতিফ। ফাইল চিত্র।

Advertisement

পাকিস্তান ক্রিকেটে বয়স ভাঁড়ানোর বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। ক্রিকেটারদের বয়স নিয়ে প্রতিনিয়ত যে ভাবে বিতর্ক উঠছে, তাতে রীতিমতো বিরক্ত তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-কে হাসির খোরাক না হওয়ার আবেদন করেছেন তিনি।

১৬ বছর বয়সি নাসিম শাহকে নিয়ে যেমন এই বিতর্ক দানা বেঁধেছে এখন। কাগজকলমে যে বয়স দেখাচ্ছে, তা তাঁর প্রকৃত বয়স নয় বলে মনে করা হচ্ছে। অস্ট্রেলিয়ায় সদ্যসমাপ্ত টেস্ট সিরিজে তিনি অভিষেক করেছিলেন। সেই সিরিজে দুটো টেস্টেই ইনিংসে হেরেছিল পাকিস্তান। এই মুহূর্তে তিনি পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দলে নির্বাচিত হয়েছেন।

লতিফ টুইটারে পিসিবিকে এই ব্যাপারে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়রা হয়ে যাচ্ছে অনূর্ধ্ব-১৯। অনূর্ধ্ব-১৯ ক্রিকেটাররা হয়ে যাচ্ছে অনূর্ধ্ব-১৬। অনূর্ধ্ব-১৬ ক্রিকেটাররা হয়ে যাচ্ছে অনূর্ধ্ব-১৩। আর অনূর্ধ্ব-১৩ ক্রিকেটাররা ফিরে যাচ্ছে মায়ের কোলে। ভগবানের দোহাই, পিসিবির উচিত বয়সগুলো সংশোধন করা। অসাধু ডাক্তারদের পাল্লায় পড়ে যেন নিজেদের সুনাম আর নষ্ট না করা হয়। নিজেদের হাসির খোরাক আর যেন বানানো না হয়।’

আরও পড়ুন: লা লিগায় ৩৫ নম্বর হ্যাটট্রিক! রোনাল্ডোকে টপকে গেলেন মেসি​

আরও পড়ুন: ‘এ ভাবে ম্যাচ জেতালে এমন পাম্প-আপ সেলিব্রেশন তো করতেই পারে’​

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন