• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওয়াকারের টুইটার অ্যাকাউন্টে পর্ন ভিডিয়োর ক্লিপ, হ্যাকারদের হানায় সোশ্যাল মিডিয়াকে বিদায়

Waqar
ওয়াকার বলেছেন আগেও হ্যাকাররা হানা দিয়েছিল তাঁর অ্যাকাউন্টে। ছবি: এএফপি।
টুইটার অ্যাকাউন্ট হয়েছে হ্যাক। হ্যাকাররা লাইক করেছে পর্ন ভিডিয়ো ক্লিপ। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার ওয়াকার ইউনিস
 
শুক্রবার সকালে টুইটারে এক ভিডিয়ো পোস্ট করেন কিংবদন্তি এই পেসার। জানান পুরো ঘটনা। বলেন, সোশ্যাল মিডিয়ায় আর কখনও তাঁকে দেখা যাবে না। এই প্রথম বার নয়, আগেও যে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হ্যাকাররা হানা দিয়েছিল, সেটাই জানিয়ে দেন তিনি। পাকিস্তানের হয়ে ৮৭ টেস্টে ৩৭৩ উইকেট এবং ২৬২ একদিনের ম্যাচে ৪১৬ উইকেট নেওয়া ওয়াকারের এই পোস্ট সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। অনেকেই অবাক হয়েছেন গোটা ঘটনায়।

আরও পড়ুন: ‘সচিনের থেকে এমন প্রস্তাব পেয়ে রসিকতা মনে হয়েছিল’​

আরও পড়ুন: এখনও সম্ভব আইপিএল, ফর্মুলা বলে দিলেন কুম্বলে-লক্ষ্মণ

ওয়াকার সেই ভিডিয়ো বার্তায় বলেছেন, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে সকালে ঘুম থেকে উঠে দেখলাম কেউ আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে। এবং নিম্নরুচির ভিডিয়ে লাইক করেছে আমার অ্যাকাউন্ট থেকে। এটা খুবই লজ্জা, আফশোসের ব্যাপার। আমার পরিবারের কাছে এটা খুব অস্বস্তিরও ব্যাপার। আমি ভাবতাম সোশ্যাল মিডিয়া মানুষের সঙ্গে যোগাযোগের মাধ্যম। ভেবে দেখলাম যে করেছে সে তো আর থামবে না। আগেও এমন ঘটনা ঘটেছিল। তাই আমি নিজেকেই সরিয়ে নিচ্ছি সোশ্যাল মিডিয়া থেকে। আমার পরিবারও তাই চায়।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন