Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ranji Trophy

রঞ্জির আশা এখনও ছাড়ছে না সৌরভের ভারতীয় বোর্ড

মুস্তাক আলি ট্রফির পর বিজয় হাজারে ট্রফি এবং তার পর রঞ্জি আয়োজনের চেষ্টা করবে বোর্ড।

বোর্ডের সভা। ছবি: বিসিসিআই-এর টুইটার থেকে

বোর্ডের সভা। ছবি: বিসিসিআই-এর টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ১০:১১
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরু ১০ জানুয়ারি থেকে। কিন্তু রঞ্জি কবে হবে সেই নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে আশা ছাড়ছে না বিসিসিআই। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে হওয়া মুস্তাক আলি ট্রফির পর করোনা পরিস্থিতি কোন দিকে যায় সেই বুঝে নেওয়া হবে রঞ্জির সিদ্ধান্ত।

আমদাবাদে বিসিসিআই-এর সভায় বৃহস্পতিবার রঞ্জি ট্রফি আয়োজন করার বিষয়ে জোর দিয়েছেন স্বয়ং বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। রাজ্যগুলোকে সব রকম ব্যবস্থা তৈরি রাখতে বলা হয়েছে রঞ্জির জন্য। মুস্তাক আলি ট্রফির পর বিজয় হাজারে ট্রফি এবং তার পর রঞ্জি আয়োজনের চেষ্টা করবে বোর্ড।

আগামী বছর এপ্রিল, মে মাসে আইপিএল। সেই সময় বয়সভিত্তিক টুর্নামেন্ট এবং মেয়েদের টুর্নামেন্টগুলো আয়োজন করার ভাবনা রয়েছে বিসিসিআই-য়ের। করোনার জন্য ক্রিকেট বন্ধ থাকায় ক্রিকেটারদের আর্থিক ক্ষতি হয়েছে। তাই তাঁদের ক্ষতিপূরণ দেবে বিসিসিআই। সেই ক্ষতিপূরণ কত হবে সেটা ঘরোয়া ক্রিকেটের সূচি ঠিক করার পর ঠিক করবে বিসিসিআই। ভারতীয় বোর্ড ঘরোয়া ক্রিকেটে ম্যাচ অফিসিয়াল এবং স্কোরারদের অবসরের বয়স ৫৫ থেকে বাড়িয়ে ৬০ বছর করার সিদ্ধান্ত নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy BCCI Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE