Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

শামির স্যালুটের জবাব হিন্দিতে দিলেন কটরেল

শামি মজা করে কটরেলকে স্যালুট ফিরিয়ে দেন। কটরেল অবশ্য সেটা ভালভাবেই নেন।

কটরেলের স্যালুট ফিরিয়ে দিলেন শামি। ছবি: পিটিআই

কটরেলের স্যালুট ফিরিয়ে দিলেন শামি। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০১৯ ১৬:৫২
Share: Save:

ভারতের জোরে বোলার মহম্মদ শামির স্যালুটের জবাব হিন্দিতে টুইট করে দিলেন ওয়েস্ট ইন্ডিয়ান পেসার শেল্ডন কটরেল। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে শামির উইকেট নেওয়ার পরে কটরেল তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে স্যালুট করে উদযাপন করেন।

সেই স্যালুট শামি ফিরিয়ে দেন কটরেলকে। ভারতের রান তাড়া করতে নেমে শুরু থেকেই বিপর্যয়ের মুখে পড়ে ক্যারিবিয়ানরা। যুজবেন্দ্র চহালের বলে কটরেল প্যাভিলিয়নে ফেরেন। তখনই শামি মজা করে কটরেলকে স্যালুট ফিরিয়ে দেন। কটরেল অবশ্য সেটা ভালভাবেই নেন। শামির দিকে ছুড়ে দেন হাসি। পরে ক্যারিবিয়ান পেসার মজা করে টুইট করেন, “দুর্দান্ত বোলিং, গ্রেট ফান। নকল কারনা হি সাব সে বারি চাপলুসি হে।” অর্থাৎ অনুকরণ করে শামি আসলে কটরলের প্রশংসাই করলেন।

ওয়েস্ট ইন্ডিয়ান পেসার কটরেল এই বিশ্বকাপে ১১টি উইকেট নিয়েছেন। উইকেট নেওয়ার পরে তাঁকে স্যালুট করতে দেখে অভ্যস্থ ক্রিকেটবিশ্ব। বিশ্বকাপেও কটরেলের স্যালুট জনপ্রিয় হয়ে উঠেছে। কটরেল স্বয়ং বলেছেন, ‘‘আমি জামাইকান ডিফেন্স ফোর্সের সৈনিক। সহকর্মীদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনের এটি একটা উপায়।’’

ভারতের কাছে হেরে ওয়েস্ট ইন্ডিজের সেমিফাইনালে যাওয়ার আশা শেষ। এই বিশ্বকাপে তাদের বাকি আর দু’টি ম্যাচ। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে এই দুই ম্যাচ জিতলে ক্যারিবিয়ানদের পয়েন্ট হবে সাত। তবুও শেষ চারের দরজা খুলবে না ক্যারিবিয়ানদের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE