Advertisement
০৬ মে ২০২৪
Indian cricketer

ফের রকস্টার জেমাইমার নাচের ভিডিয়ো শেয়ার করল আইসিসি

সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ সিনেমায় অরিজিত সিংহের গাওয়া একটি গানের স্টেপ বাচ্চাদের শেখাচ্ছেন জেমাইমা। আর ওই অস্ট্রেলীয় বাচ্চারাও বাধ্য ছাত্রের মতো জেমাইমাকে অনুসরণ করছেন।

অস্ট্রেলিয়ায় বাচ্চাদের নাচ শেখাচ্ছেন জেমাইমা (বাঁ দিকে)। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

অস্ট্রেলিয়ায় বাচ্চাদের নাচ শেখাচ্ছেন জেমাইমা (বাঁ দিকে)। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মার্চ ২০২০ ১২:৫৩
Share: Save:

জেমাইমা রড্রিগেজ। ভারতের মিডল অর্ডারের অন্যতম ভরসা তিনি। ব্যাটিংয়ের জন্য তিনি বহু বার এসেছিলেন শিরোনামে। সম্প্রতি সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের গানের তালে নেচে ভাইরাল হয়েছিলেন তিনি। ফের একবার তাঁর নাচের ভিডিয়ো শেয়ার করল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। আইসিসি ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার হয়েছে।

আইসিসি ২৯ ফেব্রুয়ারি যে ভিডিয়োটি শেয়ার করেছে সেখানে দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ায় কয়েকটি বাচ্চাকে বলিউড স্টেপ শেখাচ্ছেন জেমাইমা। তাঁর সঙ্গে রয়েছেন আর এক ভারতীয় মহিলা ক্রিকেটার হার্লিন দেওল। তৃতীয় কেউ তাঁদের ক্যামেরাবন্দি করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ সিনেমায় অরিজিত সিংহের গাওয়া একটি গানের স্টেপ বাচ্চাদের শেখাচ্ছেন জেমাইমা। আর ওই অস্ট্রেলীয় বাচ্চারাও বাধ্য ছাত্রের মতো জেমাইমাকে অনুসরণ করছেন।

আইসিসির ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় তিন লাখ পাঁচ হাজার বার দেখেছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: ‘অ্যাকাডেমিতে শেখানো হয় না’, এমন এক ভয়ঙ্কর কাজ করে পোস্ট করল পুলিশ!

দেখুন সেই ভিডিয়ো:

💃Jemimah Rodrigues is dancing again! 💃 This time teaching her moves to some kids! 😂 #T20WorldCup

A post shared by ICC (@icc) on

এর আগে আইসিসির টুইটার হ্যান্ডলে জেমাইমার যে নাচের ভিডিয়ো পোস্ট হয়েছিল সেটি কার্তিক আরিয়ান আবার শেয়ার করেছিলেন। সেখানে জেমাইমাকে এক মহিলা নিরাপত্তারক্ষীর সঙ্গে নাচতে দেখা যায়।

আরও পড়ুন: প্রাক্তনকে দেখে মাঝ পথে বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন কনে!

দেখুন সেই ভিডিয়ো:

সারা-কার্কিকের সেই গান:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jemimah Rodrigue Australia Cricket India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE