Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL

এই কেকেআর-এ রয়েছেন আরও এক রাসেল, জেনে নিন তাঁর পরিচয়

ঘরোয়া টুর্নামেন্ট দেখেছে নাইট ক্রিকেটারের রুদ্র মূর্তি। এ বারের সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি ট্রফিতে ৫৮ বলে ৯৫ রান করেছিলেন তিনি।

আন্দ্রে রাসেল ও নিখিল নায়েক। নিখিলকেই সতীর্থরা ‘ইন্ডিয়ান রাসেল’ বলে ডাকছেন। ছবি: কেকেআর-এর ফেসবুক পেজ থেকে।

আন্দ্রে রাসেল ও নিখিল নায়েক। নিখিলকেই সতীর্থরা ‘ইন্ডিয়ান রাসেল’ বলে ডাকছেন। ছবি: কেকেআর-এর ফেসবুক পেজ থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৯ ১৪:২৯
Share: Save:

এই কেকেআর শিবিরেই রয়েছেন আর একজন আন্দ্রে রাসেল। তিনি নিখিল নায়েক। নিখিলকে দেখলে ক্রিকেটপ্রেমীদের মনে পড়ে যেতে পারে আফগানিস্তানের ক্রিকেটার মহম্মদ শাহজাদকে।

শাহজাদের মতোই মোটাসোটা চেহারা নিখিল নায়েকের। কেকেআর-এ সতীর্থরা নিখিলকে এখন ‘ভারতীয় রাসেল’ বলেই ডাকছেন। রাসেলের শরীর পেশীবহুল। রাসেলের মতো না হলেও নিখিলও শক্তপোক্ত চেহারার অধিকারী। মারকুটে ব্যাটিং করতে দক্ষ।

কিন্তু কেকেআর-এর প্রথম একাদশেই যে নিয়মিত নন নিখিল। নিলামে তাঁর বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। সেই টাকাতেই তাঁকে কিনেছে শাহরুখ খানের দল। কেকেআর-এর আগে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলেছেন তিনি। কিংসের হয়ে খেলেছেন মাত্র দু’টি ম্যাচ।

আরও পড়ুন: জমজমাট ওপেনিং

আরও পড়ুন: নিলামে চেন্নাই আমাকে আর কিনবে না তাহলে… কেন বললেন ধোনি?

ঘরোয়া টুর্নামেন্ট দেখেছে নিখিলের রুদ্র মূর্তি। এ বারের সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি ট্রফিতে ৫৮ বলে ৯৫ রান করেছিলেন তিনি। তাঁর ঝোড়ো ব্যাটিংয়ে মহারাষ্ট্র পৌঁছেছিল সৈয়দ মুস্তাক আলির ফাইনালে। এ বারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলেন নিখিল। বড় রান পাননি। ক্রিস লিনের সঙ্গে ওপেন করেছিলেন। ব্যাট হাতে করেছিলেন মাত্র ৭ রান। সুযোগ পেলে ‘ভারতীয় রাসেল’ আসল রাসেলের মতো ঝড় তুলতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 KKR Nikhil Naik Andre Russell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE