Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Srikanth Kidambi

ডেনমার্কে এগোলেন শ্রীকান্ত

করোনা অতিমারির কারণে তাঁকেও সাত মাস ঘরবন্দি হয়ে থাকতে হয়েছে। পরিচিত জগতে ফিরতে পেরে যেন স্বস্তির শ্বাস ফেলেছেন শ্রীকান্ত।

সংগৃহীত চিত্র।

সংগৃহীত চিত্র।

নিজস্ব প্রতিবেদন
ডেনমার্ক শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০৪:০৭
Share: Save:

সাত মাস পরে ফিরল ব্যাডমিন্টন। ডেনমার্ক ওপেন ব্যাডমিন্টনে দুর্দান্ত জয় দিয়ে যাত্রা শুরু করলেন কিদম্বি শ্রীকান্তও।বুধবার প্রতিযোগিতার পঞ্চম বাছাই শ্রীকান্ত মাত্র ৩৭ মিনিটেই ম্যাচ শেষ করে দেন। বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা হারান ইংল্যান্ডের টোবি পেন্টিকে। ভারতীয় তারকার পক্ষে ম্যাচের ফল ২১-১২ এবং ২১-১৮।করোনা অতিমারির কারণে তাঁকেও সাত মাস ঘরবন্দি হয়ে থাকতে হয়েছে।

পরিচিত জগতে ফিরতে পেরে যেন স্বস্তির শ্বাস ফেলেছেন শ্রীকান্ত। বিশ্ব ব্যাডমিন্টন সংস্থার ওয়েবসাইটে তিনি বলেছেন, “অনেক দিন পরে খেলতে নামলাম। গোটা ব্যাপারটা আমার কাছে রোমাঞ্চকর লাগছে। সত্যি বলতে, এতদিন ঘরে আটকে থাকার অভিজ্ঞতা ছিল না। তার প্রভাব ম্যাচে পড়েছে। প্রথম গেমটা তেমন ভাল খেলতে পারিনি। তবে দ্বিতীয় গেমে ছন্দ ফিরে পাই।”

দ্বিতীয় রাউন্ডে শ্রীকান্তের প্রতিপক্ষ শুভঙ্কর দে বনাম কানাডার জেসন অ্যান্থনির মধ্যে ম্যাচের জয়ীর বিরুদ্ধে। যা নিয়ে শ্রীকান্ত বলেছেন, “শেষ ম্যাচ খেলেছিলাম অল ইংল্যান্ড ব্যাডমিন্টনে। তার পরে অনুশীলন করেছি ঠিকই কিন্তু কোর্টে নেমে খেলার অন্য একটা চ্যালেঞ্জ রয়েছে। তার সঙ্গে সময়ের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে পারব বলেই আমি মনে করি।” তবে তিনি এ-ও জানিয়েছেন, অল ইংল্যান্ড ব্যাডমিন্টনের পরে গুন্টুরে নিজের বাড়িতে ফিরে গিয়েছিলেন এবং পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হওয়ার পরে অনুশীলনের সঙ্গে জোর দিয়েছিলেন ফিটনেস ট্রেনিংয়ে।তাঁর মন্তব্য, “অনেক দিন পরে আবার কোর্টে খেলছি। তার জন্য দারুণ একটা অনুভূতি হচ্ছে। আমাকে এই ছন্দটা ধরে রাখতে হবে।”

আরও পড়ুন: দুঃসময়ে একটু হাসি ফোটাচ্ছে ক্রিকেট

আরও পড়ুন: নতুন কীর্তি নেমারের, জয়ী মেসিরা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srikanth Kidambi Denmark Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE