Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Krunal Pandya

ধোনির থেকে এখনও আমার অনেক কিছু শেখার আছে, বলছেন তরুণ বাঁ হাতি অলরাউন্ডার

বিশ্বকাপ চলাকালীন বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘ক্যাপ্টেন কুল’কে। ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনায় সরব হয়েছিলেন ভারতের বহু প্রাক্তন ক্রিকেটার।

ধোনিই সেরা বলছেন  ক্রুণাল। ছবি: এএফপি।

ধোনিই সেরা বলছেন ক্রুণাল। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৬:০৩
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির থেকে অনেক কিছু শেখার আছে। এমনটাই জানালেন আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ডাক পাওয়া বাঁহাতি অলরাউন্ডার ক্রুণাল পাণ্ড্য। বিশ্বকাপ চলাকালীন বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘ক্যাপ্টেন কুল’কে। ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনায় সরব হয়েছিলেন ভারতের বহু প্রাক্তন ক্রিকেটার। বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে ভারত বিদায় নিতেই ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে।

আরও পড়ুন: বিশ্বকাপে হারের যন্ত্রণা এখনও মেনে নিতে পারিনি, বলছেন বিরাট

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন ধোনি। কিন্তু, ধোনি যে ভারতীয় ক্রিকেটদলের অন্যতম সম্পদ তা স্পষ্ট ক্রুণাল পাণ্ড্যের কথাতেই। গত রবিবারই ক্যারিবিয়ান সফরের দল ঘোষণা করা হয়, সেই দলে রাখা হয়েছে ক্রুণালকেও।

দলে সুযোগ পেয়ে একটি ভিডিয়ো টুইট করেন এই বাঁ-হাতি স্পিনার। যেখানে তিনি বলেন, “মাহি ভাই শুধু ভারতের নয়, গোটা বিশ্বের শ্রেষ্ঠ ফিনিশার। ম্যাচের মোক্ষম সময়ে ধৈর্য আর তীক্ষ্ণ বুদ্ধি নিয়ে যেভাবে সিদ্ধান্ত নেয় তা শেখার বিষয়।”

অগস্টের ৩ তারিখ থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের সফর। প্রথম দু’টি ম্যাচে ধোনির পাশাপাশি বিশ্রাম দেওয়া হয়েছে বুমরা এবং হার্দিক পাণ্ড্যকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krunal Pandya MS Dhoni Indian Cricket Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE