• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এগিয়ে থেকেও জয় হাতছাড়া মুম্বইয়ের

Mumbai
জয় হাতছাড়া মুম্বইয়ের। ছবি: টুইটার।

হায়দরাবাদ ১  •  মুম্বই সিটি ১
 

আইএসএল পয়েন্ট টেবলে প্রথম চারটি দলের মধ্যে থাকার আশা অপূর্ণই থেকে গেল মুম্বই সিটি এফসির। শুক্রবার হায়দরাবাদ এফসির বিরুদ্ধে এগিয়ে গিয়েও জয় অধরা থেকে গেল মহম্মদ আমিনেদের।

দশ দলের আইএসএলে সবার শেষে এই মুহূর্তে হায়দরাবাদ। ১৪ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট রবিন সিংহদের। সেই দলের বিরুদ্ধে শুক্রবার আশ্চর্যজনক ভাবে সামনে একা আমিনেকে রেখে ৪-২-৩-১ ছকে দল সাজিয়েছিলেন মুম্বই কোচ হর্হে কোস্তা। প্রথমার্ধ শেষ হওয়ার দু’মিনিট আগে হায়দরাবাদের নিখিল পুজারি পেনাল্টি বক্সের মধ্যে ফাউল করেন মুম্বইয়ের সের্খে কেভিনকে। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন মহম্মদ লারবি। 

ঘরের মাঠে হার বাঁচাতে মরিয়া হায়দরাবাদ দ্বিতীয়ার্ধের শুরুতেই ফুটবলার পরিবর্তন করে। লালডানমাউইয়া রালতের জায়গায় নামেন সাহিল তাভোরা। ম্যাচের অন্তিম মুহূর্তে মুম্বইয়ের জয়ের পথে কাঁটা ছড়িয়ে দেন তাদেরই ডিফেন্ডার প্রতীক চৌধরি। পেনাল্টি বক্সের মধ্যে তিনি ফাউল করেন মার্কো স্তানকোভিচকে। পেনাল্টি থেকে গোল শোধ করে তিনিই ত্রাতা হয়ে ওঠেন হায়দরাবাদের।

আরও পড়ুনঘুরে দাঁড়াতে আজ ইস্টবেঙ্গলের অস্ত্র ক্রোমা ও কাশিম

এদিকে, শনিবার ঘরের মাঠে কেরলের বিরুদ্ধে নামছে এফসি গোয়া। জিতলে এটিকে ও বেঙ্গালুরু এফসিকে টপকে শীর্ষ স্থানে উঠে আসবেন ফেরান কোরোমিনাসেরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন