• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইপিএলের জন্য এশিয়া কাপের সূচি বদল নয়, হুঙ্কার পিসিবি-র

PCB
পিছিয়ে নভেম্বরে এশিয়া কাপ হওয়া সম্ভব নয়, জানিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আয়োজনের খাতিরে এশিয়া কাপের সূচিতে বদল হবে না, জানিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেপ্টেম্বরে হওয়ার এশিয়া কাপ। বর্তমান পরিস্থিতিতে তা হবে কি না, সেটাই প্রশ্নের মুখে। অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। মনে করা হচ্ছে, বছরের শেষ দিকে কোনও একটা সময় হতে পারে আইপিএল।

এই অবস্থাতেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-র সিইও ওয়াসিম খান বলেন, “আমাদের অবস্থান একেবারেই পরিষ্কার। সেপ্টেম্বরে হওয়ার কথা এশিয়া কাপের। একমাত্র স্বাস্থ্য ও নিরাপদে থাকার কারণেই এশিয়া কাপ সেই সময় বন্ধ থাকতে পারে। আইপিএল-কে জায়গা দেওয়ার জন্য এশিয়া কাপ সরিয়ে দেওয়াকে কোনও মতেই মেনে নেওয়া হবে না। শুনেছি যে এশিয়া কাপকে নভেম্বর-ডিসেম্বরে পিছিয়ে দেওয়ার কথাবার্তা হচ্ছে। কিন্তু তা মেনে নেওয়া আমাদের পক্ষে সম্ভব নয়। যদি এশিয়া কাপকে পিছিয়ে দেওয়া হয়, তবে তা এক সদস্যের সুবিধার জন্য হবে। যা উচিত নয়। এবং এতে আমাদের সমর্থনও নেই।” 

আরও পড়ুন: জন্মদিনে সচিনকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিরাট থেকে সহবাগ​

আরও পড়ুন: এই তরুণ ক্রিকেটারকে ভবিষ্যতের তারকা বলছেন রোহিত

এ বারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। ওয়াসিম খান জানিয়েছেন নভেম্বর-ডিসেম্বরে প্রথমে ঘরের মাঠে জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলবে পাকিস্তান। তার পর নিউজিল্যান্ড সফরে যাবে তারা। ফলে, সেই সময়ে এশিয়া কাপের আয়োজন সম্ভব নয়। কোভিড-১৯ যে ভাবে ছড়িয়ে পড়েছে, তার জেরে আইপিএল আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ। জল্পনা চলছে যে পরিস্থিতির উন্নতি ঘটলে আইপিএল হয়তো বছরের শেষের দিকে হতে পারে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন