Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

পায়ে সমস্যা, ক্রাইস্টচার্চে পৃথ্বীর খেলা নিয়ে সংশয়

শনিবার থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচ। ভারতের কাছে এই টেস্ট মরণবাঁচনের।

পৃথ্বীকে নিয়ে অস্বস্তিতে দল। —ফাইল চিত্র।

পৃথ্বীকে নিয়ে অস্বস্তিতে দল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ক্রাইস্টচার্চ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১২:১৯
Share: Save:

বাঁ পা ফুলে গিয়েছে পৃথ্বী শ-র। সেই কারণে বৃহস্পতিবার নেট করলেন না ভারতের ওপেনার। পৃথ্বীর ফোলা পা নতুন করে ভারতীয় টিম ম্যানেজমেন্টের চিন্তা বাড়াল।

শনিবার থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচ। ভারতের কাছে এই টেস্ট মরণবাঁচনের। হোয়াইটওয়াশ ঠেকাতে এবং সিরিজে সমতা ফেরাতে হলে ক্রাইস্টচার্চে জিততেই হবে ভারতকে।

কিন্তু পৃথ্বীর পা নতুন করে ভাবাচ্ছে ভারতীয় শিবিরকে। পা ফোলার কারণ জানার জন্য এ দিন রক্ত পরীক্ষা করা হয়েছে ভারতের ওপেনারের। রক্ত পরীক্ষার রিপোর্ট দেখে শুক্রবার পৃথ্বীর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি যদি নামতে না-ই পারেন, তা হলে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ওপেন করতে নামতে পারেন শুভমন গিল।

আরও পড়ুন: ক্রাইস্টচার্চের পিচের ছবি পোস্ট করল বিসিসিআই, আঁতকে উঠলেন ভারতের সমর্থকরা

বৃহস্পতিবার নেটে গিলকে নিয়ে বেশ কিছু ক্ষণ সময় কাটান ভারতের হেড কোচ রবি শাস্ত্রী। একটা সময়ে দেখা যায়, শাস্ত্রী এগিয়ে গিয়ে গিলকে কিছু পরামর্শ দিচ্ছেন। পৃথ্বী যদি শেষ মুহূর্তে নামতে না পারেন, তার জন্য তৈরি রাখা হচ্ছে গিলকে।

যদিও মুম্বইয়ের ওপেনার পৃথ্বীর ব্যাপারে সরকারি ভাবে এখনও কিছু জানায়নি ভারতীয় টিম ম্যানেজমেন্ট। শুক্রবারের নেট সেশনে ভাল করে দেখা হবে তাঁকে। পৃথ্বীর ফুটওয়ার্কের উপরে নজর রাখা হবে। শট খেলার সময়ে তাঁর পা ঠিকঠাক নড়ছে কিনা, তা দেখা হবে। সব ঠিকঠাক থাকলে পৃথ্বীই নামবেন। না হলে ক্রাইস্টচার্চের সবুজ পিচে পরীক্ষায় বসতে হবে গিলকে। শুরুর কিউয়ি গোলাগুলি সেক্ষেত্রে সামলাতে হবে তাঁকে।

আরও পড়ুন: শেফালি পাল্টে দিয়েছে দলকে, বলছেন মন্ধানা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE