Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shubman Gill

দুই ইনিংসেই ব্যর্থ, পৃথ্বীর জায়গায় শুভমনকে দলে নেওয়ার দাবি

চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। সেই সুযোগে প্রথম এগারোর দরজা খুলেছিল পৃথ্বীর সামনে। কিন্তু তা কাজে লাগাতে পারলেন না তিনি। বেসিন রিজার্ভে প্রথম টেস্টের দুই ইনিংসে করলেন যথাক্রমে ১৬ ও ১৪।

আউট, ড্রেসিংরুমে ফিরছেন পৃথ্বী। রবিবার ওয়েলিংটনে। ছবি টুইটার থেকে নেওয়া।

আউট, ড্রেসিংরুমে ফিরছেন পৃথ্বী। রবিবার ওয়েলিংটনে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০ ১০:৩৮
Share: Save:

ওয়েলিংটন টেস্টের দুই ইনিংসেই ব্যর্থ পৃথ্বী শ। ফলে, দ্বিতীয় টেস্টে তাঁকে বসিয়ে শুভমন গিলকে খেলানোর দাবি উঠল সোশ্যাল মিডিয়ায়।

চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। সেই সুযোগে প্রথম এগারোর দরজা খুলেছিল পৃথ্বীর সামনে। কিন্তু তা কাজে লাগাতে পারলেন না তিনি। বেসিন রিজার্ভে প্রথম টেস্টের দুই ইনিংসে করলেন যথাক্রমে ১৬ ও ১৪। এই অবস্থায় স্কোয়াডে থাকা শুভমন গিলকে দলে অন্তর্ভুক্তির দাবি তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। ২৯ ফেব্রুয়ারি থেকে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে শুরু দ্বিতীয় টেস্ট। সেখানে ভারতীয় দলে পৃথ্বীকে বসিয়ে শুভমনকে খেলানোর ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সরব নেটাগরিকরা।

আরও পড়ুন: কেরিয়ারে ১১তম পাঁচ উইকেট, ইশান্ত ছুঁলেন ভারতের বাঁহাতি পেসারের রেকর্ড​

আরও পড়ুন: ‘পরিস্থিতি যা-ই হোক না কেন, নিজেকে বলি, পারতেই হবে’

ওয়েলিংটনে সিরিজের প্রথম টেস্টের আগে ক্রিকেটমহলে চর্চা চলছিল যে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ইনিংসে ওপেন করতে কে যাবেন, পৃথ্বী নাকি শুভমন। নিউজিল্যান্ডে এসে ভারত ‘এ’ দলের হয়ে রীতিমতো ধারাবাহিক ছিলেন শুভমন। ডাবল সেঞ্চুরিও করেছিলেন। সার্বিক ভাবে, প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৪ ইনিংসে ৭৩.৫৫ গড়ে ২১৩৩ রান রয়েছে শুভমনের। আগামী দিনের তারকা হিসেবেও চিহ্নিত হচ্ছেন তিনি। অন্যদিকে, পৃথ্বী তিন ম্যাচের একদিনের সিরিজের পর প্রথম টেস্টেও হতাশ করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Shubman Gill Prithvi Shaw
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE