Advertisement
০৫ মে ২০২৪

লিগের ম্যাচে রেফারি না পাঠানোর হুমকি

পূর্ণ নিরাপত্তা না পেলে কলকাতা লিগের ম্যাচ খেলাতে আর রেফারি পাঠানো হবে না— হুমকি কলকাতা রেফারি সংস্থার (সিআরএ) সচিব চিত্তরঞ্জন দাস মজুমদারের।

নিজস্ব সংবাদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৬ ০৩:১৯
Share: Save:

পূর্ণ নিরাপত্তা না পেলে কলকাতা লিগের ম্যাচ খেলাতে আর রেফারি পাঠানো হবে না— হুমকি কলকাতা রেফারি সংস্থার (সিআরএ) সচিব চিত্তরঞ্জন দাস মজুমদারের।

বুধবার তিনি সাফ বলে দিলেন, ‘‘আইএফএ যদি আমাদের নিরাপত্তা নিশ্চিত করতে না পারে, তবে লিগের ম্যাচে রেফারি পোস্টিং দেওয়া হবে না।’’ মঙ্গলবার বারাসতে এরিয়ান-আর্মি একাদশ ম্যাচে যে ভাবে চতুর্থ রেফারি উত্তম সরকারকে মার খেতে হয়েছে সেনাদের কোচ বি বি কক্করের হাতে, সেটা কিছুতেই মানতে পারছে না রেফারি সংস্থা। উল্টে রেফারিদের দাবি, মাঠে পুলিশ থাকলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করেছে ঘটনার সময়। পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে মঙ্গলবারই অভিযোগ করেছিলেন ওই খেলাটির ম্যাচ কমিশনার দীপক দাস।

আর্মি একাদশ কোচের বিরুদ্ধে বারাসত থানায় এফআইআর দায়ের করা হলেও এখনও কাউকে পুলিশ গ্রেফতার করেনি। ম্যাচ কমিশনার আইএফএ-কে পুরো ঘটনা সবিস্তার জানিয়ে রিপোর্ট পাঠিয়ে দিয়েছেন। রিপোর্টের সঙ্গে এফআইআর নম্বর-ও লিখে দিয়েছেন তিনি। তবে আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায় বললেন, ‘‘আমি এখনও রিপোর্ট দেখিনি। তবে কেউ অন্যায় করলে শাস্তি পেতেই হবে।’’ পাশাপাশি তিনি বলেন, ‘‘যদি রেফারিজ অ্যাসোসিয়েশন সচিব মিডিয়াকে লিগের ম্যাচ খেলাতে রেফারি না পাঠানোর কথা বলে থাকেন, সেটার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। ওঁদের সমস্যার কথা সরাসরি ওঁরা আইএফএ-কে বলতে পারতেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Referee attacked CFL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE