• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চাপে পড়ে যাই, স্বীকারোক্তি ধওয়নের

Dhawan
ক্রিকেটপ্রেমীদের অভিবাদন গ্রহণ করছেন শিখর ধওয়ন। ছবি: এএফপি।

২০১৫ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে দর্শকদের বিদ্রুপের শিকার হতে হয়েছিল, জানালেন ভারতের বাঁহাতি ওপেনার শিখর ধওয়ন

অ্যাডিলেড ওভালে পাকিস্তানের সমর্থকরা বিদ্রুপ করেছিলেন তাঁকে। বলা হয়েছিল, ১৫ রানের বেশি তিনি করতে পারবেন না। সেই সময় ফর্মেও ছিলেন না তিনি। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে ৭৬ বলে ৭৩ করেন তিনি। যাতে ছিল সাতটি চার ও একটি ছয়। ড্রেসিংরুমে ফেরার সময় সেই দর্শকদের থেকেই জুটেছিল প্রশংসা।

আরও পড়ুন: ওয়াকারের টুইটার অ্যাকাউন্টে পর্ন ভিডিয়োর ক্লিপ, হ্যাকারদের হানায় সোশ্যাল মিডিয়াকে বিদায়​

আরও পড়ুন: শোয়েবকে প্রথম বার বল করতে দেখে রোমাঞ্চিত হয়েছিলাম, বলছেন লি​

ধওয়ন বলেছেন, “পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে আবহের কারণেই চাপে পড়ে যাই। একেবারেই অন্য ধরনের অনুভূতি হয়। অ্যাডিলেডে ২০১৫ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের কথা মাথায় আসছে। তখন আমার ফর্মও ভাল ছিল না। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজেও ভাল খেলিনি। বিশ্বকাপে আমাদের প্রথম ম্যাচ ছিল পাকিস্তানের বিরুদ্ধে। যখন মাঠে ঢুকছি, পাক সমর্থকরা চেঁচাচ্ছিল, ‘তুই তো ১৫ রান করেই আউট হয়ে যাবি।’ আমি অবশ্য তা গায়ে মাখিনি। তার পর করেছিলাম ৭৩। প্যাভিলিয়নে যখন ফিরছি, তখন ওই লোকগুলোই হাততালি দিয়েছিল আমাকে।”

প্রথমে ব্যাট করে ভারত তুলেছিল ৩০১ রান। বিরাট কোহালি করেছিলেন সেঞ্চুরি। জবাবে ভারতীয় বোলাররা পাকিস্তানকে ২২৪ রানে থামিয়ে রাখে। ম্যাচের সেরা হন কোহালি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন