Advertisement
২৬ এপ্রিল ২০২৪

গোলাপি বলে মহড়া শুরু হল শামিদের

পূজারা ছাড়াও মায়াঙ্ক আগরওয়াল, সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে, অল রাউন্ডার রবীন্দ্র জাডেজা, হনুমা বিহারী সঙ্গে পেসার মহম্মদ শামি এবং ইশান্ত শর্মাও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) নেটে গোলাপি বলে প্রস্তুতি শুরু করে দিয়েছেন

একাগ্র: বেঙ্গালুরুতে গোলাপি বলে শামিদের অনুশীলন। টুইটার

একাগ্র: বেঙ্গালুরুতে গোলাপি বলে শামিদের অনুশীলন। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ০৩:৩৯
Share: Save:

টি-টোয়েন্টি দলের ক্রিকেটারেরা যখন সিরিজ জয়ের লড়াইয়ে ব্যস্ত, তখন বেঙ্গালুরুতে গোলাপি বলে টেস্টের প্রস্তুতি শুরু করে দিলেন চেতেশ্বর পূজারারা। ২২ নভেম্বর ইডেনে দেশের প্রথম গোলাপি বলে টেস্ট মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ।

পূজারা ছাড়াও মায়াঙ্ক আগরওয়াল, সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে, অল রাউন্ডার রবীন্দ্র জাডেজা, হনুমা বিহারী সঙ্গে পেসার মহম্মদ শামি এবং ইশান্ত শর্মাও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) নেটে গোলাপি বলে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ভারতীয় দলের অনুশীলনের তত্ত্বাবধানে আছেন এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়। গোলাপি বলে প্রস্তুতির জন্যই চলতি মুস্তাক আলি ট্রফিতে এই ক্রিকেটারেরা নিজের নিজের রাজ্য দলের হয়ে খেলতে নামেননি। গোলাপি বলে সব চেয়ে বড় চ্যালেঞ্জ মনে করা হচ্ছে, ফ্লাডলাইটে বল ঠিকঠাক দেখা এবং পুরনো বলে রিভার্স সুইং সামলানোকে। অধিনায়ক বিরাট কোহালি এখন ছুটিতে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pink Ball Team India Mohammed Shami Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE