• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেসি সেজে ২৩ মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগ

Messi
রেজা পারাস্তেস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement

নিজের খেলা, নিজের ক্লাব, পরিবারের প্রতি নিবেদিত প্রাণ লিওনেল মেসি।খেলা ও পরিবারের প্রতি তাঁর এই আনুগত্য বিশ্ববিখ্যাত। এই মুহূর্তে বিশ্বের সব থেকে কম বিতর্কিত খেলোয়াড়। ২০১৭ সালে ১ জুলাই নিজের ছোটবেলার প্রেমিকাকেই বিয়ে করেন মেসি। কিন্তু প্রায় তাঁর মতো দেখতে হওয়ার সুযোগ নিয়ে এক ব্যক্তি নাকি ২৩ মহিলার সঙ্গে প্রতারণা করেছেন বলে অভিযোগ।

স্পেনের একটি ক্রীড়া সংবাদপত্রের মতে, বার্সা তারকার মতো দেখতে এক ব্যক্তি নিজেকে মেসি বলে দাবি করে ২৩ জন মহিলার সঙ্গে রাত কাটিয়েছেন, এমনই অভিযোগ উঠে আসছে। অভিযুক্তের নাম রেজা পারাস্তেস। যে ইরানিয়ান মেসি নামেও পরিচিত।

নিজের সোশ্যাল মিডিয়ায় রেজা মেসির মতো জার্সি পরে একাধিক ছবি প্রকাশ করেছেন। প্রথম দর্শনে তো ভুল হওয়া অস্বাভাবিক নয়। তবে ইনি ফুটবল খেলেন না।

রেজা দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন। তিনি যদি একটি মহিলার সঙ্গেও প্রতারণা করতেন, তাহলে কী তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হত না। তিনি তো এখন জেলে থাকতেন। তাই এই সব মিথ্যে অভিযোগ করে কোনও লাভ নেই। এই সব গুজবে শুধু তাঁর ভাবমূর্তি খারাপ করা হচ্ছে।

আরও পড়ুন : দিনের আলোয় গুলিতে নিহত কংগ্রেস নেতা

আরও পড়ুন : মার্কিন সীমান্ত পেরতে গিয়ে ফের শিশুর মৃত্যু, মনে করাল আইলানকে

 

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

سلام به دوستان 🌹😍 دو تا خبر داغ دارم‌براتون خب امروز بازی دوممون توی جام ملتهاب آسیاست و قراره ساعت ۱۴:۳۰ یوز پلنگ هامون مقابل ویتنام خودی نشون بدن، بعد از شکست سنگینی که به یمن تحمیل کردن و یه خط و نشون دیگه واسه رقبا بکشن 😉💪🇮🇷 خبر اول اینه که شما میتونید نتیجه بازی رو زیر این پست کامنت کنید و به قید قرعه به کسایی که نتیجه رو‌درست حدس زدن جوایز نفیس میدیم 😉 #AsianCup2019 #BringingAsiaTogether @afcasiancup خبر دوم: من از بازی بعدی ایران که مقابل عراق هست، به نمایندگی همه ی شما عزیزان راهی امارات میشم تا با تشویق های بی امانمون رمق حریفا رو بگیریم و ایشالله بریم واسه قهرمانی🇮🇷❤ دوستون دارم، منتظر کامنت هاتونم #asiancup2019 #fifa19 #argentina #afcasiancup #messi #rezaparastesh #iranianmessi #messiirani #iran #vietnam #football #game

A post shared by iranian messi ( Messi Irani ) (@rezaparastesh) on

এই খবরের জেরে তাঁকে একাধিক বার হেনস্থার মুখে পড়তে হয়েছে বলে দাবি করেন রেজা। এমনকি তাঁর পরিবারও নাকি তাঁকে হেনস্থা করেছে। এই গুজবের বিরুদ্ধে আইনি পথে লড়াই করবেন বলে জানিয়েছেন রেজা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন