পোস্টারে ছবি একজনের, অথচ নাম রয়েছে অন্য জনের। এই পোস্টার আর পোস্টারের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসাহাসি,নিন্দা শুরু হয়েছে। অন্ধ্রপ্রদেশের ঘটনা। সেখানে একটি পোস্টার ছাপা হয়েছে জাতীয় ক্রীড়া দিবসে। সেই পোস্টারে হায়দরাবাদের টেনিস তারকা সানিয়া মির্জার ছবি ছাপা হয়েছে।কিন্তু নাম লেখা হয়েছে অন্য কারও।

প্রতি বছর ২৯ অগস্ট মেজর ধ্যান চাঁদের জন্মদিনটি দেশে জাতীয় ক্রীড়া দিবস হিসেবে পালন করা হয়। নানা কর্মসূচি রাখা হয় সরকারের তরফে। সেই কর্মসূচির অঙ্গ হিসেবেই অন্ধ্রপ্রদেশে বিশাখাপত্তনমের বিচ রোডেসাবমেরিন মিউজিয়ামের কাছে একটি পোস্টার দেখা যায়। সেই পোস্টারে ছাপা হয়েছে টেনিস তারকা সানিয়া মির্জার ছবি। কিন্তু নিচে লেখা হয়েছে পিটি ঊষা।

জাতীয় স্তরে যাঁরা পদক জিতেছেন, তাঁদের সম্মান জানানোর কথা বলা হয়েছে। অন্ধ্রের প্রয়াত মুখ্যমন্ত্রী ওয়াইএস রাজশেখর রেড্ডির নামে এই পুরষ্কার দেওয়া হবে। আর পোস্টারে তাঁর ছেলে, বর্তমান মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির ছবিও ছাপা হয়েছে।

আরও পড়ুন : চুম্বন মেলানিয়া-ট্রুডোর, মাথা নিচু ট্রাম্পের, টিপ্পনি সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : ১ টাকা খরচেই বাড়িতে বসে সুগার, হিমোগ্লোবিন টেস্ট, যন্ত্র আবিষ্কার খড়গপুর আইআইটি-র

এমন গুরুত্বপূর্ণ একটি পোস্টারে সানিয়া মির্জার নিচে কী ভাবে পিটি ঊষার নাম লেখা হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা।