• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বড় ধাক্কা ওয়েস্ট ইন্ডিজ শিবিরে, প্রথম টেস্টে নেই কেমার রোচ

Kemar Roach
পারিবারিক কারণে বার্বাডোজে ফিরে যেতে বাধ্য হয়েছেন কেমার রোচ।

দুই টেস্টের সিরিজ শুরুর আগে বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ। বৃহস্পতিবার থেকে রাজকোটে প্রথম টেস্টে খেলতে পারবেন না অভিজ্ঞ পেসার। ফলে, ক্যারিবিয়ান পেস আক্রমণ তীক্ষ্ণতা হারাচ্ছে অনেকটাই।

ঠাকুমার মৃত্যুতে গত সপ্তাহে বার্বাডোজে ফিরে গিয়েছিলেন তিনি। বদোদরায় বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে দুই দিনের প্রস্তুতি ম্যাচেও খেলেননি। ঠিক ছিল ৩০ বছর বয়সী ফিরে আসবেন প্রথম টেস্টের আগে। কিন্তু, মঙ্গলবার ক্যারিবিয়ান কোচ স্টুয়ার্ট ল জানিয়ে দিলেন যে ডান হাতি ফাস্ট বোলারকে পাওযা যাবে না প্রথম টেস্টে।

স্টুয়ার্ট ল বলেছেন, “দুর্ভাগ্যের হল, কেমার এখনও ফিরে আসতে পারেনি। পরিবারে একটি শোকের ঘটনা ঘটায় ও দেশে ফিরে যেতে বাধ্য হয়েছে। প্রথম টেস্ট শুরু হওয়ার পর ফিরবে এবং দ্বিতীয় টেস্টে খেলবে। ও খুব অভিজ্ঞ। ওর স্কিল দুর্দান্ত। আমাদের গ্রুপে ও অন্যতম নেতা। তাই কেমারকে না পাওয়া আমাদের কাছে বড় ক্ষতি। এটা মস্ত বড় শূন্যতা।”

আরও পড়ুন: ধওয়নকে বাদ দেওয়াটা সত্যিই কঠিন ছিল, বললেন প্রসাদ​

আরও পড়ুন: শামিকে খুনের চক্রান্ত করেছেন? হাসিন বললেন ...

জুলাইয়ে শেষ টেস্ট খেলেছেন কেমার। সেই টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে নিয়েছিলেন পাঁচ উইকেট। পাঁচটা উইকেটই এসেছিল ১২ বলের মধ্যে। পেশীতে টানের জন্য পরের টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁকে। সম্প্রতি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ তাঁকে সব ফরম্যাটের জন্যই চুক্তিবদ্ধ করেছে। কেমার না থাকায় প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের পেস আক্রমণে অধিনায়ক জেসন হোল্ডার ছাড়া থাকলেন শ্যানন গ্র্যাব্রিয়েল, কিমো পল ও শেরমান লুইস। 

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন