Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sports News

সৌদিকে ৫ গোলে হারিয়ে দারুণ শুরু রাশিয়ার

ম্যাচ শুরুর ১২ মিনিটেই গোল করে রাশিয়াকে এগিয়ে দিয়েছিলেন গাজিনস্কি। তার পর থেকে রাশিয়ার দাপট চলল। সৌদি আরব আর ঘুরে দাঁড়াতে পারেনি।

রাশিয়াা বনাম সৌদি আরব ম্যাচের একটি মুহূর্ত।

রাশিয়াা বনাম সৌদি আরব ম্যাচের একটি মুহূর্ত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জুন ২০১৮ ২৩:১৬
Share: Save:

বিশ্বকাপের শুরুতেই পাঁচ গোলে জয়। দারুণভাবে নিজেদের দেশে বিশ্বকাপের পতাকা ওড়াল রাশিয়া। ঘরের মাঠে বাঘের মতই খেলল। সৌদি আরবকে গুণে গুণে পাঁচ গোল দিল রাশিয়া। তখন গ্যালারিতে ইনফান্তিনিও-র পাশে বসে থাকা পুতিনকে দেখে আর দেশের প্রেসিডেন্ট মনে হচ্ছিল না। মনে হচ্ছিল সাধারণ একজন ফুটবলপ্রেমী।

ম্যাচ শুরুর ১২ মিনিটেই গোল করে রাশিয়াকে এগিয়ে দিয়েছিলেন গাজিনস্কি। তার পর থেকে রাশিয়ার দাপট চলল। সৌদি আরব আর ঘুরে দাঁড়াতে পারেনি। যা সুযোগ এল তা থেকে গোল এল না। গোলের ব্যবধান বাড়াতে পারত রাশিয়া যদি বেশ কয়েকটি ভাল সেভ না করে দিত সৌদি। ৪৩ মিনিটে ব্যবধান বাড়িয়ে নিল আয়োজক দেশ। এ বারের কারিগর চেরিশেভ।

প্রথমার্ধ শেষ হয়েছিল ২-০ গোলে। তিন নম্বর গোল এল ৭১ মিনিটে। এই মাঝের সময়টিতে সৌদি আরবকে বার দু’য়েক আক্রমণে উঠতে দেখা গেল। গোলটি করলেন জুবা। দ্বিতীয়ার্ধের শেষ দুটো গোল এল অতিরিক্ত সময়ে। পর পর সৌদি আরবের জালে বল জড়ালেন চেরিশেভ ও জাসিম। ৫-০ গোলে জিতেই বিশ্বকাপ শুরু করল রাশিয়া।

আরও পড়ুন: উইলিয়ামসের গানে শুরু হয়ে গেল রাশিয়া বিশ্বকাপ

আরও পড়ুন: কাউন্টডাউন শেষ, জমজমাট উদ্বোধন বিশ্বকাপের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football FIFA World Cup 2018 Russia Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE