Advertisement
২২ এপ্রিল ২০২৪
Sports News

২৪ ঘণ্টার ব্যবধানে দুই সুখবরের মালিক মুস্তাফিজুর

প্রথম ৫ মাস ছেলেটিকে সে ভাবে চিনতই না বাংলাদেশের জনতা। কিন্তু, ২০১৫-র বাকি সাত মাস ধরে সেই ছেলেটির নাড়িনক্ষত্র জানতে ব্যাকুল হয়ে পড়ে জনগন।

নিজস্ব সংবাদদাতা
ঢাকা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৬ ১২:৫৩
Share: Save:

প্রথম ৫ মাস ছেলেটিকে সে ভাবে চিনতই না বাংলাদেশের জনতা। কিন্তু, ২০১৫-র বাকি সাত মাস ধরে সেই ছেলেটির নাড়িনক্ষত্র জানতে ব্যাকুল হয়ে পড়ে জনগন।

ওই বছরে বাংলাদেশ থেকে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। ওয়ানডে অভিষেকে হইচই ফেলে দেওয়ায় গুগল সার্চে গত বছর ছাড়িয়ে গিয়েছিলেন সবাইকে। এ বছরের জুলাই মাসে সাসেক্সের হয়ে ইংলিশ কাউন্টিতে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েও কদর কমেনি মুস্তাফিজুরের। ২০১৬ সালে বাংলাদেশ থেকে গুগল সার্চে চতুর্থ স্থানটি কেড়ে নিয়েছেন এই বাঁ হাতি পেস বোলার। শনিবার এমনটাই জানিয়েছে প্রকাশ করেছে গুগল। এবং বাংলাদেশ থেকে গুগল সার্চে দ্বিতীয় স্থানে রয়েছেন মাশরাফির।

আরও পড়ুন

চোট সারিয়ে কাটার মাস্টার ফিরছেন, অধীর প্রতীক্ষায় বাংলাদেশ

গুগল সার্চে নিজের এই জনপ্রিয়তার এই খবর পাওয়ার এক দিন আগে মুস্তাফিজুর আর একটি সুখবর পেয়েছেন। আগামী বছরের এপ্রিলে অনুষ্ঠেয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ সানরাইজার্স হায়দারাবাদে দেখা যাবে বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। শুক্রবার সিডনিতে বসেই তা জেনে গিয়েছেন সাতক্ষীরার ছেলে। শুধু মুস্তাফিজুরই নন, আইপিএলের পরবর্তী আসরে কলকাতা নাইট রাইডার্সে দেখা যাবে সাকিব আল হাসানকে।

আইপিএলে নিজের অভিষেকে ১৭ উইকেটে সানরাইজার্স হায়দারাবাদের ট্রফি জয়ে অবদান রাখায় বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এমনিতেই ছিলেন দলটির চোখের মণি। তবে, তাঁর পারিশ্রমিক অবশ্য বাড়ছে না এক টাকাও। গত বছর নিলামে ১ কোটি ৪০ লাখ ভারতীয় টাকায় সানরাইজার্স হায়দারাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। সাকিব আল হাসান নিচ্ছেন ২ কোটি ৮০ লাখ ভারতীয় টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mustafizur Rahman Most Searched in Google
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE