Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২১ রানে হার ভারতের

৩৩৫ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে কাজে এল না হার্দিক পাণ্ড্য-কেদার যাদবের লড়াই৷ শেষ পর্যন্ত ২১ রানে হেরে গেল বিরাট বাহিনী।

নিজস্ব সংবাদদাতা
২৮ সেপ্টেম্বর ২০১৭ ১৭:১৯
Save
Something isn't right! Please refresh.
জয়ের পর স্টিভ স্মিথের উল্লাস।ছবি:সংগৃহীত।

জয়ের পর স্টিভ স্মিথের উল্লাস।ছবি:সংগৃহীত।

Popup Close

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৩৫ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ২১ রানে হেরে গেল বিরাট বাহিনী। কাজে এল না হার্দিক পাণ্ড্য-কেদার যাদবের লড়াই৷ টানা ন’ ম্যাচ পর থামল টিম কোহালির জয়ের রথ৷ ভারতের বিরুদ্ধে ৫৪ রানে ৩ উইকেট তুলে নেন রিচার্ডসন৷ ২টি উইকেট নিয়েছেন কুল্টারনাইল৷

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন স্টিভ স্মিথ। যদিও এই সিরিজ থেকে অস্ট্রেলিয়ার পাওয়ার তেমন কিছু নেই। ইতিমধ্যেই পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ ৩-০তে হেরে বসে রয়েছেন অজিরা। কিন্তু তাদের সামনে লক্ষ্য সম্মানরক্ষার। ঠিক তেমনই ভারতের সামনে লক্ষ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ হোয়াইট ওয়াশ করা। বৃহস্পতিবার সেই টার্গেট নিয়েই ২ গজে নেমেছিল দুই দল। তিন ম্যাচের পর পর হারের মুখ দেখার পর চতুর্থ ম্যাচ যতই নিয়মরক্ষার হোক না কেন, দারুণভাবে শুরু করল অস্ট্রেলিয়া।

আরও পড়ুন

Advertisement

‘পারফেক্ট টেন’ করার সামনে ধোনি-বিরাটরা

ম্যাক্সওয়েলের অস্ত্র জানি আমরা: চহাল

দুই ওপেনারই রীতিমতো বেগ দিলেন ভারতের বোলারদের। অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের ব্যাটে এল ২৩১ রান। ওয়ার্নার যখন আউট হলেন ততক্ষণে শক্ত ভিত তৈরি করে ফেলেছে অস্ট্রেলিয়া। কেদার যাদবের বলে অক্ষর পটেলকে ক্যাচ দিয়ে যখন ওয়ার্নার ফিরলেন তখন তাঁর নামের পাশে লেখা হয়ে গিয়েছে ১২৪ রান। দ্বিতীয় উইকেট উমেশ যাদবের। অল্পের জন্য সেঞ্চুরি নষ্ট করলেন ফিঞ্চ। যখন আউট হলেন তখন ৯৬ বলে ৯৪ রানে দাঁড়িয়ে তিনি। শুরু থেকেই ব্যাটে ঝড় তুলেছিলেন দুই ওপেনার। ফিঞ্চের ব্যাট থেকে যখন এল ১০টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারি তখন ওয়ার্নারের নামে লেখা থাকল ১২টি বাউন্ডারি ও ৪টি ওভার বাউন্ডারি। পর পর তিন উইকেট গেলেও ওপেনাররা যে রান তুলে দিয়ে গিয়েছিলেন তার উপর দাঁড়িয়ে ভারতকে বড় রানের টার্গেট দেওয়াটা খুব একটা কঠিন ছিল না। তাই পর পর উইকেট হারিয়েও নির্ধারিত ওভারে অস্ট্রেলিয়া থামল ৩৩৪/৫ এ। দুই ওপেনার ছাড়াও হ্যান্ডসকম্ব খেললেন ৪৩ রানের ইনিংস।

দুরন্ত ছন্দে পাওয়া গেল ভারতের উমেশ যাদবকে। একাই নিলেন ৪ উইকেট। ১০ ওভার বল করে ৭১ রান দিয়ে ৪ উইকেট নিলেন তিনি। ১ উইকেট কেদার যাদবের। তিনি ৭ ওভার বল করলেন। মহম্মদ শামি থেকে অক্ষর পটেল, হার্দিক পাণ্ড্য থেকে যুজবেন্দ্র চাহাল কেউই বল হাতে বেগ দিতে পারল না অস্ট্রেলিয়াকে।



Tags:
Cricket Cricketer One Day India Vs Australia David Warner Umesh Yadavডেভিড ওয়ার্নারউমেশ যাদব
Something isn't right! Please refresh.

Advertisement