Advertisement
০৩ মার্চ ২০২৪
Cricket

দুর্দান্ত ক্যাচ নিয়ে বিগ ব্যাশে অভিষেক এবি ডিভিলিয়ার্সের

বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়ে খেলছেন এবিডি। শর্ট এক্সট্রা কভারে ফিল্ডিং করছিলেন তিনি। জেমস প্যাটিনসনের বলে জোনাথন ওয়েলসের ক্যাচটি নেন এবিডি।

অভিষেক ম্যাচেই দুর্দান্ত ক্যাচ এবির।

অভিষেক ম্যাচেই দুর্দান্ত ক্যাচ এবির।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২০ ১৬:৫৯
Share: Save:

তিনি এলেন, দেখলেন আর জয় করে নিলেন। বিগ ব্যাশ লিগের অভিষেক ম্যাচে এবি ডিভিলিয়ার্স শরীর ছুড়ে দিয়ে যে ক্যাচ নিলেন, তা দেখে মুগ্ধ সবাই। ওই একটা ক্যাচ ধরেই ক্রিকেটভক্তদের মন জিতে নিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা।

বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়ে খেলছেন এবিডি। শর্ট এক্সট্রা কভারে ফিল্ডিং করছিলেন তিনি। জেমস প্যাটিনসনের বলে জোনাথন ওয়েলসের ক্যাচটি নেন এবিডি। ডি’ভিলিয়ার্স তালুবন্দি করায় প্যাটিনসন পাঁচটি উইকেট নেন।

বিগ ব্যাশে ম্যাচটি ছিল ব্রিসবেন হিট বনাম অ্যাডিলেড স্ট্রাইকার্স-এর। ম্যাচের বল গড়ানোর আগে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস এবিডি-র হাতে দলের ক্যাপ তুলে দেন। তাঁর ক্যাচ দেখে উচ্ছ্বসিত ধারাভাষ্যকার বলে ওঠেন, “ব্রিসবেন হিটে স্বাগত এবি। দারুণ ক্যাচ নিয়েছে। জিমি প্যাটিনসন পাঁচ উইকেট নিল।’’

আরও পড়ুন: ডার্বি ম্যাচের আগে স্বস্তির এক পয়েন্ট, পঞ্জাবে মোহনবাগানকে বাঁচালেন শ্যামনগরের শুভ

প্রোটিয়া তারকা ক্যাচটা না ধরলে প্যাটিনসনের পাঁচ উইকেট হয় না। বন্ধু ক্রিস লিন না ডাকলে ব্রিসবেন হিট হয়তো পেতই না ডিভিলিয়ার্সকে। লিন এবং এবি আইপিএল-এ খেলেছেন ভিন্ন দলের হয়ে। দুই বন্ধুর মধ্যে কথাবার্তা হত। লিনই ব্রিসবেন হিটে এবিডি-কে চেয়েছিলেন। বন্ধুর ডাক ফেরাতে পারেননি দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার।

শুরুতেই ক্যাচ ধরে তিনি জিতে নিয়েছিলেন সমর্থকদের মন। পরে ব্যাট হাতেও ভাল শুরু করেন তিনি। তাঁর ৩২ বলে ৪০ রানের ইনিংস দলের জয়কে সহজ করে। ইনিংসে ৫টি বাউন্ডারি মারেন এবিডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE