Advertisement
১৮ এপ্রিল ২০২৪
BCCI

BCCI: লিঙ্গবৈষম্যের অভিযোগ ভারতীয় ক্রিকেটে, কোহলীদের জন্য ব্যক্তিগত বিমান, ঝুলনদের জন্য নয়

ভারতের পুরুষ এবং মহিলা, দুই ক্রিকেট দলই ইংল্যান্ড সফরে যাবে। ইংল্যান্ডের বিমান ধরার আগে মুম্বইয়ে নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের।

বিরাট কোহলী, ঝুলন গোস্বামী।

বিরাট কোহলী, ঝুলন গোস্বামী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ০৯:২৫
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ডের ওপর অভিযোগ ছেলেদের দলকে বেশি সুবিধা দেওয়া হচ্ছে। বিরাট কোহলীদের জন্য ব্যক্তিগত বিমানের বন্দোবস্ত করা হলেও মিতালি রাজরা নাকি পাচ্ছেন না সেই সুবিধা। এমন অভিযোগ যদিও উড়িয়ে দিলেন হরমনপ্রীত কৌর। ব্যক্তিগত বিমানেই মুম্বই যাবেন অধিনায় মিতালি রাজ।

ভারতের পুরুষ এবং মহিলা, দুই ক্রিকেট দলই ইংল্যান্ড সফরে যাবে। ইংল্যান্ডের বিমান ধরার আগে মুম্বইয়ে নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের। অভিযোগ ওঠে বাড়ি থেকে মুম্বই যাওয়ার জন্য কোহলীদের ব্যক্তিগত বিমান দেওয়া হলেও তা পাচ্ছেন না হরমনপ্রীতরা। মহিলা দলের টি২০ অধিনায়ক হরমনপ্রীত টুইট করে লেখেন, ‘পুরুষ এবং মহিলা, দুই দলের মুম্বই যাওয়ার জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করেছে বিসিসিআই। তবে দূরত্ব এবং ক্রিকেটারদের সুবিধা অনুযায়ী সুযোগ থাকছে নিজেদের মতো ব্যবস্থা করে নেওয়ার’।

ব্যক্তিগত বিমানে যেতে হলে ৩ দিনের জন্য নিভৃতবাসে থাকতে হবে। সেই বিমানের সব কর্মীরাও নিভৃতবাসে থাকবেন। বাংলার ঋদ্ধিমান সাহা এই সুবিধা নিতে ইচ্ছুক নন বলেই শোনা যাচ্ছে। করোনার জন্য এত দিন পরিবারের থেকে দূরে ছিলেন তিনি। ফের ৩ দিনের জন্য নিভৃতবাসে যেতে রাজি নন ঋদ্ধি। বাণিজ্যিক বিমানেই মুম্বই যেতে পারেন তিনি। মহিলা দলের টেস্ট এবং একদিনের ক্রিকেটের অধিনায়ক মিতালি বোর্ডের ব্যবস্থা করা ব্যক্তিগত বিমানেই মুম্বই যাবেন বলে টুইট করে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Team India Team India Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE