Advertisement
২৪ জুলাই ২০২৪
Pakistan Super League

আইপিএল-এ করোনা হানার পর ভয়ে জবুথবু পাকিস্তান সুপার লিগও, প্রতিযোগিতা সরানোর দাবি

২৩ মে দলের সঙ্গে যোগ দেবেন ক্রিকেটাররা। সাতদিন নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের

পিএসএল-এর ছয় দলের আবেদনে আরব আমিরশাহিতে হতে পারে প্রতিযোগিতা

পিএসএল-এর ছয় দলের আবেদনে আরব আমিরশাহিতে হতে পারে প্রতিযোগিতা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৯:৪৮
Share: Save:

করোনার প্রকোপে মাঝপথেই স্থগিত হয়েছে আইপিএল। এর আগে মার্চ মাসে একই কারণে বন্ধ করতে হয় পাকিস্তান সুপার লিগ। সেখান থেকে শিক্ষা নিয়েই আইপিএল আরব আমিরশাহিতে করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও আইপিএল-এর ক্রিকেটাররা আক্রান্ত হওয়ায় ভয়ে কাঁপছে পাকিস্তান সুপার লিগের দলগুলি। তাই করোনার সংক্রমণ থেকে বাঁচতে সংযুক্ত আরব আমিরশাহিতে পিএসএল-এর বাকি ম্যাচগুলি করার দাবি উঠল। পিএসএল-এর ছটি দলের তরফ থেকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। গত সপ্তাহেই বাকি ম্যাচগুলি মরু শহরে করার আবেদন জানিয়ে চিঠি দেয় দলগুলি।

২৩ মে দলের সঙ্গে যোগ দেবেন ক্রিকেটাররা। সাতদিন নিভৃতবাসে থাকতে হবে ক্রিকেটারদের। ২ জুন থেকে ১৪ জুন অবধি হবে গ্রুপ পর্যায়ের খেলা। ১৬ থেকে ১৮ জুন হবে প্লে অফের খেলা। ২০ জুন ফাইনাল।

ভারতের মতো পাকিস্তানেও করোনার সংক্রমণ বিরাট আকার নিয়েছে। দেশের বিভিন্ন জায়গায় আংশিক লকডাউন চলছে। গত বছর ১৪ টি ম্যাচ খেলা হয়েছিল এই লিগে। এরপর আবার শুরু হচ্ছে পিএসএল। তবে ঝুঁকি নিতে চাইছেন না কোনও দলের কর্তারাই। সেই কারণে পিএসএল সরতে পারে আমিরশাহিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Pakistan Super League IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE