Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suresh Raina

Suresh Raina: ‘ব্রাহ্মণ’-এর পর ভারতীয় ক্রিকেটে এ বার ‘রাজপুত’, নেটাগরিকদের কি ব্যঙ্গ অলরাউন্ডারের

তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে চেন্নাইয়ের সংস্কৃতির সঙ্গে কী ভাবে মানিয়ে নিয়েছেন বোঝাতে গিয়ে রায়না বলেন, “আমিও ব্রাহ্মণ।”

সুরেশ রায়না।

সুরেশ রায়না। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১০:৫২
Share: Save:

সুরেশ রায়না বলেছিলেন তিনি ব্রাহ্মণ। নেটাগরিকদের রোষের মুখে পড়েছিলেন তিনি। এ বার যেন চেন্নাই সুপার কিংস দলের সতীর্থর পাশে দাঁড়ালেন রবীন্দ্র জাডেজা। বৃহস্পতিবার টুইট করে তিনি লেখেন, “আমি সব সময় রাজপুত, জয় হিন্দ।”

তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে চেন্নাইয়ের সংস্কৃতির সঙ্গে কী ভাবে মানিয়ে নিয়েছেন বোঝাতে গিয়ে রায়না বলেন, “আমিও ব্রাহ্মণ।” তাতেই ক্ষেপে ওঠে নেটমাধ্যম। অনেকেই বলেন যে চেন্নাইয়ের সংস্কৃতি বুঝতেই পারেননি রায়না। এই ঘটনা সামনে আসার পরেই জাডেজা টুইট করেন। নিজেকে রাজপুত বলে পরিচয় দেন তিনি। কিছুটা যেন ব্যঙ্গ করলেন নেটাগরিকদের।

তবে এই প্রথম নয়। এর আগেও নিজেকে রাজপুত বলেছেন জাডেজা। তখনও নিন্দার মুখে পড়েছিলেন খেলার মাঝে জাতকে নিয়ে আসার জন্য। খেলার মাঠে অর্ধ শতরান বা শতরান করার পর যে ভাবে তলোয়ার চালানোর মতো ব্যাট ঘুরিয়ে উৎসব করেন তিনি, তাও রাজপুতের নিদর্শন বলেও মত অনেকের।

এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছেন জাডেজা। প্রস্তুতি ম্যাচে রান পেয়েছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন এই অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja CSK Suresh Raina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE