Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

আগুয়েরো ম্যাজিকে জয় সিটির

নিজস্ব প্রতিবেদন
১১ জানুয়ারি ২০১৮ ০৩:৫৮
মধ্যমণি: গোলের পরে সতীর্থদের সঙ্গে আগুয়েরো। ছবি: এএফপি

মধ্যমণি: গোলের পরে সতীর্থদের সঙ্গে আগুয়েরো। ছবি: এএফপি

রুদ্ধশ্বাস ম্যাচ। নাটকীয় জয়। কারাবাও কাপের ফাইনালের পথে ম্যাঞ্চেস্টার সিটি। পরিবর্ত হিসেবে নেমে ব্রিস্টল সিটি-র বিরুদ্ধে শেষ মহূর্তে গোল করে জয়ের নায়ক সের্জিও আগুয়েরো।

ইংল্যান্ডের দ্বিতীয় স্তরের লিগ (টিয়ার টু)-র দল ব্রিস্টল সিটি। অথচ কারাবাও কাপে প্রিমিয়ার লিগের দলগুলোর কাছে আতঙ্ক হয়ে উঠেছে তারা। কোয়ার্টার ফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ২-১ হারিয়ে ছিটকে দিয়েছ টুর্নামেন্ট থেকে। মঙ্গলবার রাতে কারাবাও কাপ সেমিফাইনালের প্রথম লেগে ম্যাঞ্চেস্টারের আর এক দল দুরন্ত ফর্মে থাকা সিটি-কেও জিততে হল রীতিমতো কষ্ট করে।

ঘরের মাঠ এতিহাদ স্টেডিয়ামে প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে বিপর্যয় নেমে আসে ম্যান সিটি শিবিরে। পেনাল্টি থেকে গোল করে ব্রিস্টল সিটি-কে এগিয়ে দেন ববি রেড। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার দশ মিনিটের মধ্যেই অবশ্য সমতা ফেরান কেভিন দ্য ব্রুইন। ৫৫ মিনিটে রহিম স্টার্লিংয়ের পাস থেকে গোল করেন বেলজিয়ান তারকা। ৭০ মিনিটে ইয়াইয়া তোরের পরিবর্তে আগুয়েরোকে নামান গুয়ার্দিওলা। ইনজুরি টাইমে তাঁর গোলেই উচ্ছ্বাস ফেরে ম্যান সিটি শিবিরে। প্রথম দলে নিয়মিত না হওয়া সত্ত্বেও এই মরসুমে ১৯তম গোল করে ফেললেন আর্জেন্তিনীয় স্ট্রাইকার। ম্যাচের পর উচ্ছ্বসিত গুয়ার্দিওলা বলেছেন, ‘‘আগুয়েরো বিধ্বংসী ফর্মে রয়েছে। আবার ও গোল করল।’’

Advertisement

কোয়ার্টার ফাইনালে ম্যান ইউনাইটেডের বিরুদ্ধে একই ভাবে জিতেছিল ব্রিস্টল সিটি। ইনজুরি টাইমে গোল করে দলকে জিতিয়েছিলেন কোরি স্মিথ। মঙ্গলবার রাতে ঠিক উল্টোটা হল।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement