Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

দেড় বছর পর ক্যারিবিয়ান দলে ফিরলেন নাইট অলরাউন্ডার আন্দ্রে রাসেল

সংবাদ সংস্থা
সেন্ট জর্জ ২৬ জুন ২০২১ ১৭:৪১
ডাক পেলেন আন্দ্রে রাসেল।

ডাক পেলেন আন্দ্রে রাসেল।
—ফাইল চিত্র

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ডাক পেলেন আন্দ্রে রাসেল। টি২০ বিশ্বকাপের আগে তাঁকে দলে নেওয়া হল। শনিবার প্রথম ম্যাচ খেলতে নামবে দুই দল।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা এই অলরাউন্ডার দেশের হয়ে শেষ টি২০ ম্যাচ খেলেছিলেন ২০২০ সালের মার্চ মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে। প্রায় দেড় বছর পর ফের জাতীয় দলের জার্সিতে খেলতে নামবেন রাসেল। প্রধান নির্বাচক রজার হার্পার বলেন, “দলে এক্স ফ্যাক্টর হিসেবে কাজ করবে রাসেল। ও আসায় ব্যাটিং এবং বোলিংয়ে দলের গভীরতা অনেকটাই বেড়ে যাবে। বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াতে এই সিরিজ খুবই জরুরি।”

২০১২ এবং ২০১৬ সালে টি২০ বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন তিনি। বিশ্বকাপের আগে তাই তাঁকে দলে ফিরিয়ে এনে নিজেদের শক্তি বাড়াতে চাইছে ওয়েস্ট ইন্ডিজ। দেশের হয়ে এখনও অবধি ৪৯টি টি২০ ম্যাচ খেলেছেন রাসেল। ২৬টি উইকেট নিয়েছেন তিনি, সেই সঙ্গে করেছেন ৫৪০ রান।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফ্যাবিয়ান আলেন, ডোয়েন ব্র্যাভো, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেল, জেসন হোল্ডার, এভিন লুইস, ওবেদ ম্যাকোয়, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স এবং কেভিন সিনক্লেয়ার।

আরও পড়ুন

Advertisement