Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dinesh karthik

নতুন রূপে ‘সুন্দর কার্তিক’, কেমন লাগছে জানালেন ওয়াশিংটন

ধারাভাষ্যকার হিসেবে অভিষেক ঘটিয়ে বুঝিয়ে দিলেন, ক্রিকেট ছাড়ার পর এই ইনিংসটা শুরু করতেই পারেন কার্তিক।

দীনেশ কার্তিক।

দীনেশ কার্তিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৬:২২
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মঞ্চে অভিষেক ঘটে ধারাভাষ্যকার দীনেশ কার্তিকের। প্রথম ম্যাচেই ছক্কা হাঁকিয়েছেন তিনি। কার্তিকের ধারাভাষ্য বেশ নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। এ বার নতুন রূপেও দেখা গেল তাঁকে। সেই ভিডিয়ো নেটমাধ্যমে তুলে ধরলেন ওয়াশিংটন সুন্দর।

টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম একাদশে সুযোগ পাননি ওয়াশিংটন। তবে ৫ ম্যাচের লম্বা ইংল্যান্ড সিরিজে দেখা যেতেই পারে তাঁকে। এই ভারতীয় স্পিনারের টুইটারে একটি ভিডিয়ো দেখা যাচ্ছে। সেখানে দেখা যায় চুল কেটেছেন কার্তিক। ওয়াশিংটন পোস্ট করে লেখেন, “সুন্দর দেখতে কার্তিক।” চারিদিক থেকে তাঁর ছবি তোলা হচ্ছে দেখে কিছুটা বিব্রত কার্তিক চুপ করে বসে রয়েছেন চেয়ারে।

৩৬ বছরের কার্তিক এখনও ক্রিকেট থেকে অবসর নেননি। দীর্ঘদিন ভারতীয় দলে সুযোগ না পেলেও আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়মিত খেলেন তিনি। তামিলনাড়ুর হয়েও ঘরোয়া ক্রিকেটে অংশগ্রহণ করেছেন। তবে এরই মধ্যে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক ঘটিয়ে বুঝিয়ে দিলেন, ক্রিকেট ছাড়ার পর এই ইনিংসটা শুরু করতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinesh karthik Washington Sundar Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE