×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

খেলা

প্রাক্তন প্রেমিকের তালিকায় পরিচালক, পশুপ্রেমী এই নায়িকাকেই নাকি বিয়ে করবেন বুমরা

নিজস্ব প্রতিবেদন
০৭ মার্চ ২০২১ ১০:০৫
ক্রিকেট-বলিউড গাঁটছড়া নতুন নয়। সেই তালিকায় এ বার নাকি জুড়তে চলেছে যশপ্রীত বুমরার নাম। জাতীয় দলের সেরা পেসার নাকি দক্ষিণী সুন্দরী অনুপমা পরমেশ্বরণের প্রেমে পড়েছেন। কিছু দিনের মধ্যেই তাঁদের বিয়ে। এই গুঞ্জনকে মজবুত করেছে চলতি সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট থেকে বুমরার সরে দাঁড়ানোয়। তিনি নাকি বিয়ের জন্যই এই বিরতি নিয়েছেন।

তেলুগু এবং মালয়ালম ছবির নামী অভিনেত্রী অনুপমার জন্ম ১৯৯৬ সালের ১৮ ফেব্রুয়ারি, কেরলের ইরিনজালাকুডায়। স্থানীয় ডন বস্কো হায়ার সেকেন্ডারি স্কুলের পরে তিনি পড়াশোনা করেন কোট্টয়মের সিএমএস কলেজ থেকে। কমিউনিকেটিভ ইংরেজিতে স্নাতক অনুপমার শখ নৃত্যচর্চা। অভিনয় এবং নাচের অবসরে ভালবাসেন বেড়াতে যেতেও।
Advertisement
তাঁর প্রথম ছবি ‘প্রেমম’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। বক্স অফিসে সফল হয়েছিল মালয়ালম ভাষার এই ছবি। এর পর তিনি একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেন ‘জেমস অ্যান্ড অ্যালিস’ ছবিতে। এর পর তাঁকে দেখা গিয়েছে তামিল ছবিতে। অভিনয় করেছেন ‘প্রেমম’-এর তামিল সংস্করণেও।

তামিল ছবি ‘কোডি’-তে তিনি অভিনয় করেন ধনুষের বিপরীতে। ‘থাল্লি পোগাথে’ তাঁর অভনীত আরও একটি উল্লেখযোগ্য তামিল ছবি। ইতিমধ্যেই তাঁর অভিনয় একাধিকবার পুরস্কৃত হয়েছে।
Advertisement
মডেলিংয়ের দুনিয়াতেও তিনি প্রথম সারির একটি নাম। বেশ কিছু নামী পত্রিকার প্রচ্ছদে তাঁকে দেখা গিয়েছে।

কাজের বাইরে অনুপমা এক জন পশুপ্রেমী। বাড়িতে তাঁর অবসরের অনেকটা অংশ জুড়ে থাকে পোষ্য কুকুর।

এর আগে পরিচালক চিরঞ্জীব মাকওয়ানার সঙ্গেও তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল।

নেটমাধ্যমেও অনুপমা যথেষ্ট সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা সাড়ে ৮০ লক্ষেরও বেশি।

যশপ্রীত বুমরার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সব সময়েই অস্বীকার করে এসেছেন তিনি।

তবে বুমরার জীবনে অনুপমাই প্রথম প্রেমের গুঞ্জন নন। এর আগে অভিনেত্রী রাশি খন্নার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে শোনা গিয়েছিল।

 ক্রিকেট সঞ্চালক সঞ্জনা গণেশনও নাকি বুমরার বিশেষ বান্ধবী ছিলেন।

তবে অনুপমার বাড়ির লোক বুমরার সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

তামিল রোমান্টিক কমেডি ‘থাল্লি পোগাথে’-তে অভিনয় করছেন অনুপমা। তার শ্যুটিংয়ের জন্য বিভিন্ন শহরে তাঁকে ঘুরতে হচ্ছে বলে দাবি তাঁর পরিজনদের।

অন্য দিকে, অনুপমা নিজে তাঁর ভক্তদের জানিয়েছেন তিনি দ্বারকা যাচ্ছেন। বুমরার নিজের শহরে আমদাবাদ থেকে দ্বারকার দূরত্ব খুব বেশি নয়। ফলে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়তে সময় নেয়নি।

দু’জনের পরিবারের তরফে কিছু জানানো না হলেও নেটাগরিকদের জল্পনা, তাঁদের বিয়ের অনুষ্ঠান হতে চলেছে গোয়ার সৈকতে।