Advertisement
১৬ জুন ২০২৪

মলিনার কলকাতায় আসা নিয়ে হঠাৎ সংশয়

হোসে মলিনাকে সামনের মরসুমে কোচ রাখতে প্রবলভাবে আগ্রহী আতলেতিকো দে কলকাতা। কিন্তু পরিস্থিতি যে দিকে মোড় নিচ্ছে তাতে আইএসএল জয়ী স্প্যানিশ কোচকে শেষ পর্যন্ত না-ও পেতে পারে এটিকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৭ ০৩:৩১
Share: Save:

হোসে মলিনাকে সামনের মরসুমে কোচ রাখতে প্রবলভাবে আগ্রহী আতলেতিকো দে কলকাতা। কিন্তু পরিস্থিতি যে দিকে মোড় নিচ্ছে তাতে আইএসএল জয়ী স্প্যানিশ কোচকে শেষ পর্যন্ত না-ও পেতে পারে এটিকে। মে মাসের পরিষ্কার হবে তিনি চিনে কোচিং করতে যাবেন না কলকাতায় ফিরবেন।

মলিনার কলকাতায় এসে ফের কোচিং করানো নিয়ে হঠাৎ-ই ধোঁয়াশা তৈরির কারণ এখান থেকে খেতাব জিতে ফিরে যাওয়ার পর এখন বসে বসে মাইনে পাচ্ছেন স্প্যানিশ কোচ। তিনি আতলেতিকো দে মাদ্রিদের প্যানেল কোচ। ফলে তাঁর পিছনে অর্থ খরচ করতে হচ্ছেই। তাই বসিয়ে না রেখে তাঁকে চিনের একটি ক্লাবে কোচিং করাতে পাঠাতে আগ্রহী মাদ্রিদের কর্তারা। কলকাতা, মেক্সিকো, ফ্রান্সের মতো চিনেও একটি দলের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছে আতলেতিকো দে মাদ্রিদ। চিনের এক ব্যবসায়ী ইতিমধ্যেই স্পেনের ক্লাবটির কুড়ি শতাংশ শেয়ার কিনেছেন। স্পেনের খবর, তিনিই না কি চিনের প্রথম ডিভিশনের বি গ্রুপের নতুন ক্লাব কেনার নেপথ্যে।

এটিকের সঙ্গে সংযুক্তির সময় শর্তানুযায়ী মাদ্রিদ কর্তাদেরই কোচ ও বিদেশি ফুটবলার বেছে দেওয়ার কথা কথা। সেটাই চলে আসছে গত তিন বছর। আন্তোনিও হাবাস পুণে চলে যাওয়ার পর মলিনাকে আই এস এলে গতবার কলকাতার কোচ করে পাঠানো হয়েছিল মাদ্রিদ থেকেই। হাবাসের জায়গায় তিন জন কোচের তালিকা পাঠানো হয়েছিল কলকাতার মালিকদের কাছে। সেখান থেকে ভিয়ারিয়ালের প্রাক্তন কোচ ও লা লিগার নামি গোলকিপার মলিনাকে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু এ বার কী হবে? এ নিয়ে এটিকের কোনও কর্তা মুখ খুলতে নারাজ। তারা কিছু বলার জায়গাতেও নেই। এটিকে কর্তারা নিজেরাই তো বুঝতে পারছে না চুক্তি করবেন কত দিনের জন্য। কারণ এ বার নভেম্বরের মাঝামাঝি শুরু হবে আইএসএলের চতুর্থ সংস্করণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Jose Molina ISL Atletico de kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE