Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bangladesh

T20 world cup 2021: টি২০ বিশ্বকাপের আগেই বড় ধাক্কা বাংলাদেশের, হার আয়ারল্যান্ডের বিরুদ্ধে

২০ ওভারে ১৭৭ রান করে আয়ারল্যান্ড। জবাবে মাত্র ১৪৪ রানেই শেষ হয়ে যায় বাংলাদেশ।

হেরে গেল বাংলাদেশ।

হেরে গেল বাংলাদেশ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১৯:৪৪
Share: Save:

আয়ারল্যান্ডের বিরুদ্ধে হেরে গেল বাংলাদেশ। টি২০ বিশ্বকাপের আগে অনুশীলন ম্যাচ খেলতে নেমেছিল দুই দল। যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের আগে অনুশীলন ম্যাচে হার বাংলাদেশের।

এ বারের টি২০ বিশ্বকাপে সরাসরি যোগ্যতা অর্জন করতে পারেনি বাংলাদেশ। ১৭ অক্টোবর থেকে শুরু যোগ্যতা অর্জন পর্ব। সেই পর্বে জিতেই মূল প্রতিযোগিতায় অংশ নিতে পারবে তারা। তার আগে বৃহস্পতিবার অনুশীলন ম্যাচ খেলতে নেমেছিল বাংলাদেশ।

২০ ওভারে ১৭৭ রান করে আয়ারল্যান্ড। জবাবে মাত্র ১৪৪ রানেই শেষ হয়ে যায় বাংলাদেশ। নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জিতে আশা জাগিয়েছিল তারা। তবে অনুশীলন ম্যাচে শুরুতেই হার চিন্তায় ফেলবে বাংলাদেশকে। আয়ারল্যান্ডের গ্যারেথ ডেলানি ৮৮ রানে অপরাজিত থাকেন। বাংলাদেশের হয়ে সব চেয়ে বেশি রান করেন নুরুল হাসান (৩৮)।

ব্যাট করতে নেমে প্রথম দশ বলেই বাংলাদেশের তিন ব্যাটার মহম্মদ নইম, লিটন দাস এবং মুশফিকুর রহিম ফিরে যান। সেই ধাক্কা সামলানোর চেষ্টা করেন সৌম্য সরকার এবং নুরুল হাসান। যদিও ম্যাচ জেতাতে পারেননি তাঁরা। ৩৩ রানে হারতে হয় বাংলাদেশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh T20 World Cup 2021 Ireland
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE