Advertisement
২৬ এপ্রিল ২০২৪
australia

Bangladesh vs Australia: ফের অঘটন, দ্বিতীয় টি২০ ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ

২৩ রান দিয়ে তিনটি উইকেট পান মুস্তাফিজুর রহমান। ২৭ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন শরিফুল ইসলাম। মেহদি হাসান ১২ রান দিয়ে একটি উইকেট পান।

জয় পেল বাংলাদেশ

জয় পেল বাংলাদেশ টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ২২:৪৪
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা দ্বিতীয় ম্যাচে জিতল বাংলাদেশ। টি২০ সিরিজের দ্বিতীয় ম্যচে পাঁচ উইকেটে জিতল তারা। টসে জিতে প্রথমে ব্যাট করে সাত উইকেটে মাত্র ১২১ রানে শেষ হয় অস্ট্রেলিয়ার ইনিংস। জবাবে আট বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে নেন বাংলাদেশের ব্যাটসম্যানরা।

অস্ট্রেলিয়ার হয়ে ভাল ব্যাট করেন মিচেল মার্শ (৪২ বলে ৪৫ রান), মোজেস হেনরিকস (২৫ বলে ৩০ রান) মিচেল স্টার্ক (১৩ বলে ১০ রান) ।

২৩ রান দিয়ে তিনটি উইকেট পান মুস্তাফিজুর রহমান। ২৭ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন শরিফুল ইসলাম। মেহদি হাসান ১২ রান দিয়ে একটি উইকেট পান।

জবাবে শুরুতেই সৌম্য সরকারের উইকেট হারায় বাংলাদেশ। দ্রুত ফেরেন মহম্মদ নইমও। এরপর শাকিব আল হাসান ও মাহমুদুল্লা রিয়াদের উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। ৫৯ রানে চার উইকেট পড়ে যায় তাদের। তবে তারপরই ঘুরে দাঁড়ায় তারা। লক্ষ্যে পৌঁছে যাওয়ার আগে আরও একটি উইকেট খোয়াতে হয় তাদের। জিততে যদিও সমস্যা হয়নি বাংলাদেশের।

১৭ বলে ২৬ রান করে আউট হন শাকিব।২৪ বল খেলে ২৩ রানে ফিরতে হয় মেহদিকে। ৩১ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন আফিফ হোসেন। ২১ বলে ২২ রান করে অপরাজিত ছিলেন নুরুল হাসানও

স্টার্ক, জস হ্যাজেলউড, অ্যাশটন অ্যাগার, অ্যাডাম জাম্পা ও অ্যান্ড্রু টাই একটি করে উইকেট পান।

এই হারের ফলে সিরিজে ০-২ ব্যবধানে পিছিয়ে পড়ল অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের সিরিজে বাকি ম্যাচগুলিতে জিততেই হবে অজিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE