Advertisement
২০ জুন ২০২৪
Boris Becker

দেউলিয়া বরিস বেকারকে

এ দিন বেকারের আইনজীবি শেষ বারের জন্য সময় চাইলেও সেই সময় দিতে রাজি হননি ব্রিটিশ কোর্টের রেজিস্ট্রার ক্রিস্টিন ডেরেট।

বরিস বেকার। নিজস্ব চিত্র।

বরিস বেকার। নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ০০:৩৬
Share: Save:

দেউলিয়া ঘোষণা করে দেওয়া হল বরিস বেকারকে। দীর্ঘদিন ধরে দেনার দায়ে ডুবে ছিলেন কিংবদন্তি এই টেনিস তারকা। বারবার সময় নিলেও দেনা শোধ করতে ব্যর্থ হন ছ’বারের গ্রান্ডস্ল্যাম জয়ী বরিস। অবশেষে বুধবার লন্ডনের এক আদালতে দেউলিয়া ঘোষণা করা হয় বরিস বেকারকে। এ দিন বেকারের আইনজীবি শেষ বারের জন্য সময় চাইলেও সেই সময় দিতে রাজি হননি ব্রিটিশ কোর্টের রেজিস্ট্রার ক্রিস্টিন ডেরেট।

আরও পড়ুন: কোহালি চান না, তাই সরেই দাঁড়ালেন কুম্বলে

ডেরেট বলেন, “বরিসের কাছে এমন কোনও নির্দিষ্ট প্রমাণ নেই যা থেকে প্রমাণিত হয় আগামী কিছু দিনের মধ্যেই বাকি থাকা ঋণ শোধ করে দেবেন তিনি।” বেকারের আইনজীবি জন ব্রিগসের চেয়ে নেওয়া ২৮ দিনের সময় মঞ্জুর না করেই এই রায় শুনিয়ে দেন ডেরেট।

ডেরেটের এই সিদ্ধান্তের বিরোধিতা করে ব্রিগস বলেন, “বেকারের কাছে যথেষ্ট সম্পত্তি আছে যেখান থেকে প্রমাণিত হয় এই ঋণ শোধ করার ক্ষমতা বরিসের আছে।” ডেরেটের এই সিদ্ধান্তে বরিসের সম্মানহানির কথাও মনে করিয়ে দেন বিগ্রেস। বরিসের আইনজীবি বলেন, “বরিসের একটা সামাজিক সম্মান আছে, কোর্টের এই সিদ্ধান্তে তার উপরও প্রভাব আসবে।” বরিস বেকারকে দেউলিয়া ঘোষনা করার সিদ্ধান্তে স্তম্ভিত টেনিস বিশ্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boris Becker Bankrupt বরিস বেকার
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE