Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bangaldesh

Covid-19: আবার বাংলাদেশের ক্রিকেটে ঢুকে পড়ল করোনা

রবিবার ২৩ মে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।

করোনা আক্রান্ত হওয়ার জন্য বাংলাদেশ দলের সঙ্গে টিম হোটেলে থাকছেন না সুজন।

করোনা আক্রান্ত হওয়ার জন্য বাংলাদেশ দলের সঙ্গে টিম হোটেলে থাকছেন না সুজন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ২২:১৩
Share: Save:

করোনায় আক্রান্ত হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্যতম পরিচালক ও প্রাক্তন অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। শনিবার তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সুজন।

সুজন বলেন, “ঠাণ্ডা লাগার জন্য গত কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলাম। তাই সাবধানতাবশত টিম হোটেলে যাইনি। নমুনা পরীক্ষার পর শুক্রবার রাতে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। ফলে বর্তমানে নিজের বাড়িতে নিভৃতবাসে আছি। তবে আমি শারীরিক ভাবে স্থিতিশীল।”

রবিবার ২৩ মে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। সেই জন্য তাঁর শনিবার দলের জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাওয়ার কথা ছিল। তবে করোনা আক্রান্ত হওয়ার জন্য শাকিব আল হাসান, তামিম ইকবালদের সঙ্গে টিম হোটেলে থাকছেন না সুজন।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলবে টাইগার্সরা। তাই সুজন না থাকলেও তাঁর জায়গায় অন্য কাউকে দায়িত্ব দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেটা পরিষ্কার জানিয়ে দিয়েছেন বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান ও প্রাক্তন অধিনায়ক আক্রম খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE