Advertisement
২৭ এপ্রিল ২০২৪
boxing

পারিবারিক বিবাদের জেরে মাথায় গুলি! মৃত্যু ২৮ বছর বয়সি বক্সারের

বাড়িতে একটি অনুষ্ঠানে এক আত্মীয়ের সঙ্গে বিবাদ হয় আমেরিকার বক্সার ইসিয়া জোনসের। ওই ব্যক্তি ইসিয়ার মাথায় গুলি করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় বক্সারের।

গুলিতে মৃত্যু বক্সারের।

গুলিতে মৃত্যু বক্সারের। প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

পারিবারিক বিবাদের জেরে মাথায় গুলি লেগে মৃত্যু হয়েছে আমেরিকার এক বক্সারের। তাঁর নাম ইসিয়া জোনস। ডেট্রয়েটে তাঁর বাড়িতেই ঘটেছে এই ঘটনা। ডেট্রয়েট পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ এই ঘটনা ঘটেছে। গুলি লাগার পরে ঘটনাস্থলেই ২৮ বছর বয়সি বক্সারের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার ইসিয়ার বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। সেখানে আত্মীয়দের মধ্যে অনেকেই এসেছিলেন। অনুষ্ঠান চলাকালীন এক আত্মীয়ের সঙ্গে বিবাদ হয় ইসিয়ার। সেই বিবাদ হাতাহাতিতে গড়ায়। তখনই ইসিয়ার মাথা লক্ষ্য করে গুলি করেন ওই ব্যক্তি। তাঁর নাম জানায়নি পুলিশ। ইসিয়াকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার পর থেকে ওই ব্যক্তি পলাতক। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

বক্সার ইসিয়া জোনস।

বক্সার ইসিয়া জোনস। ফাইল চিত্র

ইসিয়ার মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর প্রাক্তন প্রশিক্ষক রোশান। তিনি টুইটে লিখেছেন, ‘এক মর্মান্তিক ঘটনায় জীবন হারিয়েছে ইসিয়া। ওকে আর ওর পরিবারকে প্রার্থনায় মনে রাখুন।’

রোশানের প্রশিক্ষণে পেশাদারী বক্সিংয়ে প্রথম আটটি লড়াইয়ে জিতেছিলেন ইসিয়া। ২০১৬ সালে ‘ন্যাশনাল গোল্ডেন গ্লাভস’ পুরস্কার জিতেছিলেন তিনি। কিন্তু রোশানের প্রশিক্ষণ থেকে বেরিয়ে আসার পরে পর পর সাতটি লড়াইয়ে হেরেছিলেন তিনি। আবার এক বার রোশানের কাছে ফেরার পরিকল্পনা করেছিলেন ইসিয়া। কিন্তু তার আগেই মৃত্যু হল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boxing professional boxing Isiah Jones Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE