Advertisement
০৩ মে ২০২৪
Olympian Death

গতির বলি অলিম্পিয়ান, ৩১ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু

গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক অলিম্পিয়ানের। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় সেই অলিম্পিয়ানের গাড়ির গতি খুব বেশি ছিল। তাই নিয়ন্ত্রণ রাখতে পারেননি তিনি।

Alexandra Paul

অলিম্পিয়ান আলেকজান্দ্রা পল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৩:৪৮
Share: Save:

মাত্র ৩১ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কানাডার অলিম্পিয়ান আলেকজান্দ্রা পলের। কানাডার স্কেটিং দলের সদস্য ছিলেন তিনি। পলের মৃত্যুর কথা জানিয়েছে কানাডার স্কেটিং সংস্থা।

কানাডাতেই গাড়ি দুর্ঘটনা হয়েছে পলের। কানাডার স্কেটিং সংস্থা একটি বিবৃতিতে বলেছে, ‘‘খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আলেকজান্দ্রা পল আর জীবিত নেই। গাড়ি দুর্ঘটনায় ওর মৃত্যু হয়েছে। এই সময়ে পলের পরিবারের পাশে আমরা রয়েছি। ওদের সমবেদনা জানাই।’’ বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘খেলার প্রতি পলের আগ্রহ ও নিষ্ঠা ছিল চোখে পড়ার মতো। কঠিন পরিশ্রম করত। স্কেটিংকে ভালবাসত। কানাডার স্কেটিংয়ে ওর বড় অবদান রয়েছে।’’ পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় পলের গাড়ির গতি খুব বেশি ছিল। গতির কারণেই গাড়ির নিয়ন্ত্রণ তিনি রাখতে পারেননি বলে মনে করছে পুলিশ।

২০১০ সালে বিশ্ব জুনিয়র প্রতিযোগিতায় রুপো জিতেছিলেন পল। ২০১৪ সালের সোচি অলিম্পিক্সে কানাডার হয়ে অংশ নিয়েছিলেন তিনি। আইস ডান্স প্রতিযোগিতায় ১৮তম স্থানে শেষ করেছিলেন পল ও তাঁর সঙ্গী মিচেল ইসলাম। ২০১৬ সালের পর থেকে আর কোনও প্রতিযোগিতায় অংশ নেননি পল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Car Crash Olympian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE